Published On: Sat, May 23rd, 2020

আগৈলঝাড়ায় মানুষ মানুষের জন্য সংগঠনের খাদ্য সামগ্রী বিতরণ

Share This
Tags

ডেক্স নিউজঃ

বিশ্বজুড়ে মহামারি আকার ধারণ করা সংক্রামক করোনা ভাইরাসের প্রকোপে সংঘটিত ‘Covid-19’ রোগের বিস্তার রোধে সরকার এবং প্রশাসনের উদ্যোগে পুরো দেশকে লকডাউন ঘোষনা করা হয়েছে। যার ফলে দেশের সকল পর্যায়ের উচ্চবিত্ত মধ্যবিত্ত এবং নিম্নবিত্ত লোকজন তাদের জীবিকা নির্বাহের নিত্য প্রয়োজনীয় সকল কার্যক্রম বন্ধ রেখে এখন ঘরমুখী। ফলশ্রুতিতে দেশের নিম্নবিত্ত ছিন্নমূল, অসহায় শ্রমজীবী মানুষদের জীবন-জীবিকা এখন বিপর্যস্থ।আর এই দুর্যোগময় সময়ে সমাজের এই অসহায় ছিন্নমূল মানুষদের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন বরিশালের আগৈলঝাড়া থানার উওর সেরালের মানুষ মানুষের জন্য নামের একটি সংগঠন।

 

সাংগঠনের প্রতিষ্ঠাতা আল আমিন ইসলাম (লিখন মৃধা) ও আবু কালাম আজাদ ( কালাম কাজী) উদ্যোগে উত্তর সেরাল বায়তুন নূর জামে মসজিদের সমাজের প্রবাসীদের অর্থায়নে অসহায় মানুষদের মাঝে ত্রান বিতরণের অংশ হিসেবে ২২-০৫-২০২০ তারিখে তাদের নিজ গ্রাম  বরিশালের আগৈলঝাড়া থানাধীন উওর সেরাল টেমার মুরিহার  কাঠালবাড়ি  গ্রামের মোট ২২০ টি পরিবারের মধ্যে চাল,ডাল,পিয়াজ,আলু,চিনি,সেমাই,দুধ সহ নিত্য প্রয়োজনীয় খাদ্য বিতরণ করেন।

এ বেপারে মানুষ মানুষের জন্য সংগঠনের সভাপতি মাসুদ আহমেদ লিটন,এবং সাধারণ সম্পাদক মোঃ নয়ন মৃধা সাংবাদিকদের জানান, দেশের এই ক্রান্তিলগ্নে আমাদের এ সাহায্যটুকু হয়ত বেশী কিছু না। তবুও এ সমাজের গরিব দুঃখী মেহনতি মানুষের ভাই বন্ধু বা সন্তান হিসেবে, আমাদের সাধ্য অনুযায়ী আমরা তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। আমরা সমাজের বিত্তবানদের নিকট অনুরোধ করছি, আপনারাও গরিব অসহায় মানুষদের পাশে সাধ্যানুযায়ী দাঁড়ান।

About the Author

-

%d bloggers like this: