Published On: Fri, May 22nd, 2020

গৌরনদীতে মাদ্রাসা ও মসজিদে সরকারি নগদ সহায়তা প্রদান

Share This
Tags

আহছান উল্লাহ । বরিশালের গৌরনদীতে বিভিন্ন মাদ্রাসা ও মসজিদে প্রধান মন্ত্রী শেখ হাসিনার ঘোষিত জরুরি প্রনোদনার নগদ সহায়তা প্রদান করা হয়। প্রত্যেক প্রতিষ্ঠানে ৫ হাজার করে টাকা নগদ সহায়তা প্রদান করা হয়। আজ শুক্রবার উপজেলা পরিষদে বসে এ সহায়তার অর্থ প্রদান করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন গৌরনদী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র হারিছুর রহমান,উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুন নাহার মেরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসরাত জাহান,উপজেলা আওয়ামীলীগের সভাপতি জয়নাল আবেদীন,উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান জিনিয়া আপরোজ হেলেনসহ স্থানীয় আওয়ামীল ও সহযোগী সংঘঠনের নেতৃবৃন্ধ।
মেয়র হারিছুর রহমান নগদ সহায়তা প্রদান অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তিতায় বলেন, মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার ঘোষিত অর্থ সহায়তা দ্রুত সময়ের মধ্যে দিতে পাড়ায়। আমাদের রাজনৈতিক অবিভাবক মন্ত্রী আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। দেশের এ দুর্যোগ মূহুর্তে জনগনের দেয়া চলমান সহায়তা প্রদান করা হচ্ছে তারই দিক নির্দেশনায় । আপনরার এ ক্ষনজন্মা মানুষটির জন্য দোয়া করবেন আল্লাহ যেন তাকে সুস্থ রাখেন এবং হায়াতে তৈয়েবা দান করেন।

About the Author

-

%d bloggers like this: