Published On: Fri, May 22nd, 2020

মুলাদীতে ভূইয়া ফাউন্ডশেনরে উদ্দ্যোগে আর্থিক সহায়তা প্রদান

Share This
Tags


ফারহান হোসেন নান্নু, গৌরনদী প্রতিনিধিঃ
বরিশালের মুলাদীতে ঐতিহ্যবাহী “ভূইয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে”গত দুই দিন ব্যাপী ২১ও ২২ মে করণা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে ঈদুল ফিতর উপলক্ষে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।
জানা গেছে, বরিশালের মূলাদী উপজেলার নাজিরপুর ইউনিয়নের রামারপোল ও কাচি চর গ্রামে করণা ভাইরাসের প্রভাবে ঘর থেকে বের না হওয়া কর্মহীন অসহায় মানুষের মধ্যে ঐতিহ্যবাহী ভূঁইয়া ফাউন্ডেশনের উদ্যোগে প্রায় পাঁচ শতাধিক পরিবারের মধ্যে এ নগদ সহায়তা প্রদান করা হয়েছে। ঐতিহ্যবাহী ভূঁইয়া ফাউন্ডেশনের পক্ষে এ আর্থিক সহায়তা প্রদান করেন রামারপোল ও কাচিচর গ্রামের ইউপি সদস্য জনাব আবুল কালাম ভূঁইয়া ও কামরুজ্জামান বাবু।

এ সময় আরো উপস্থিত ছিলেন ওফাতুননেচ্ছা বালিকা নিন্ম মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক জাকির হোসেন ভূঁইয়া,রাজিব হোসেন ভূইয়া রাজু ও খালেক স্মৃতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ জসিম ভূঁইয়া সহ ফাউন্ডেশনের সদস্যরা।এ সময় দুই গ্রামের প্রায় পাঁচ শতাধিক পরিবারের মধ্যে তিন লক্ষ টাকার আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।
দেশের এই দূর্যোগকালীন মুহূর্তে ঐতিহ্যবাহী ভূঁইয়া ফাউন্ডেশনের এ কার্যক্রমকে সাধুবাদ জানিয়েছেন এলাকার সাধারণ মানুষ। তারা বলেন ভূঁইয়া ফাউন্ডেশন এর কার্যক্রম সামনেও যাতে অব্যাহত থাকে।
ভূঁইয়া ফাউন্ডেশনের মুখপাত্র সানাউল হক ভূঁইয়া বলেন, আমাদের এই ফাউন্ডেশনের কার্যক্রম বিভিন্ন দূর্যোগকালীন সময়েও অব্যাহত থাকবে। এছাড়াও ভূঁইয়া ফাউন্ডেশন বিভিন্ন শিক্ষা ও সামাজিক কার্যক্রম অব্যাহত রাখবে।

About the Author

-

%d bloggers like this: