Published On: Fri, May 22nd, 2020

সাবেক এমপি স্বপনের নির্দেশনায় গৌরনদীতে বিএনপি ও যুবদল নেতার ত্রাণ বিতরণ

Share This
Tags

আহছান উল্লাহ। মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বরিশাল-১ সংসদীয় আসনে বিএনপি দলীয় সাবেক সাংসদ ও বিএনপির কেন্দ্রীয় নেতা জহির উদ্দিন স্বপনের নেতৃত্বে নানামুখী কার্যক্রম পরিচালিত হচ্ছে । এরমধ্যে Emergency Response Team(ERT) এর আওতায় দুই উপজেলার সকল পর্যায়ের স্বাস্থসেবীদের মাঝে পিপিই বিতরণের কাজ ইতিমধ্যে সমাপ্ত হয়েছে। তবে স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিতকরণের পাশাপাশি করোনার কারণে কয়েক মাস যাবৎ কর্মহীন দুস্থ মানুষদের সাহায্য দলের বিভিন্ন নেতৃবৃন্দের উদ্যেগে পরিচালিত হচ্ছে। তারই অংশ হিসেবে গৌরনদী পৌর এলাকা ও আগৈলঝাড়া উপজেলার রাজিহার ইউনিয়নে বিএনপি নেতা গৌরনদী পৌর যুবদলের সাবেক সিনিয়র সহ-সভাপতি ও সাবেক পৌর কমিশনার ফরিদ মিয়া এবং গৌরনদী কলেজ ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক শামিমুল হকের যৌথ উদ্যেগে ২০০ পরিবারের মাঝে পবিত্র ঈদকে সামনে রেখে ত্রাণ বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গৌরনদী কলেজের সাবেক ভিপি ও গৌরনদী উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক জাকির হোসেন রাজা,শফিকুল ইসলাম,ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রনেতা এস.এম মাসুদ রানা সহ দলীয় নেতৃবৃন্দ।
গৌরনদী পৌর বিএনপির সাবেক সাধারন সম্পাদক ও জেলা বিএনপির সদস্য জহিড় সাজ্জাত হান্নান শরীফ জানান. বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের নির্দেশনা ও বরিশাল-১ আসনের সাবেক সাংসদ জহির উদ্দিন স্বপনের পরামর্শে এই মহা সংকটে মানুষের পাশে দাড়াতে আমাদের এ প্রচেষ্টা অব্যাহত থাকবে ।

About the Author

-

%d bloggers like this: