সাংবাদিকদের পাশে আবুল হাসানাত আবদুল্লাহ

Share This
Tags


আহছান উল্লাহ।
করোনা দুর্যোগ মোকাবেলায় আর্থিক সহয়তার অংশ হিসেবে বরিশালের গৌরনদী প্রেসক্লাবের কর্মকর্তা-সদস্যসহ এ উপজেলায় কর্মরত বিভিন্ন জাতীয়-আঞ্চলিক দৈনিক সংবাদপত্রসমূহ টেলিভিশন চ্যানেলে কর্মরত সাংবাদিক ও সংবাদ কর্মীদেরকে নগদ অর্থসহয়তা (অনুদান) দিলেন বরিশাল-১ আসনের সংসদ সদস্য পুর্ন মন্ত্রী পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়ন পরীবিক্ষন কমিটির আহবায়ক, বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ।
উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও গৌরনদী পৌর মেয়র মোঃ হারিছুর রহমান নেতার নির্দেশে সাংবাদিক নেতৃবৃন্দের হাতে অনুদানের নগদ অর্থ তুলে দেন। সাংবাদিক নেতৃবৃন্দগন পরে গতকাল সোমবার সকালে তা উপজেলার সকল সাংবাদিকদের মধ্যে বিতরণ করে দেন। এ সময় উপস্থিত ছিলেন, গৌরনদী প্রেসক্লাবের সহ-সভাপতি এইচ.এম নাসির উদ্দিন, সাবেক সহ-সভাপতি বিশ্বজিত সরকার বিপ্লব, সাধারন সম্পাদক সঞ্জয় কুমার পাল, সাবেক সাধারন সম্পাদক এম. আলম, সহ-সাধারন সম্পাদক উত্তম কুমার দাস, সাবেক সহ-সাধারন সম্পাদক নারগিস সুলতানা, কোষাধ্যক্ষ আমিন মোল্লা প্রমুখ।
উল্লেখ্য, গৌরনদী উপজেলায় কর্মরত বিভিন্ন জাতীয়-আঞ্চলিক দৈনিক সংবাদপত্র ও টেলিভিশন চ্যানেলে সমুহে কর্মরত সর্বমোট ৮৫ জন সাংবাদিককে জনপ্রতি নগদ তিন হাজার টাকা করে অনুদান প্রদান করা হয়।
দুর্য়োগ মূহুর্তে সাংবাদিকদের পাশে দাড়ানোর জন্য গৌরনদী প্রেস ক্লাব কতৃপক্ষ কৃতজ্ঞতা ও নেতার দীর্ঘ্যায়ু কামনা করেছেন। দুর্যোগমূহুর্তে সাংবাদিকদের পাশে দাড়ানো প্রথম নেতা তিনি।

এছাড়াও তিনি গৌরনদীর ৪শ ইমামদের নগদ সহায়াতা প্রদান কওে প্রসংশিত হয়েছেন। করোনা দুর্যোগে সরকারি সাহায্যর সাথে তিনি ব্যক্তিগত উদ্যোগে ব্যাপক সহায়তা প্রদান করে গৌরনদী ও আগৈলঝাড়া উপজেলার মানুষদের মন জয় করেছেন।
গৌরনদী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র হারিছুর রহমান জানান, বরিশাল-১ আসনের সংসদ সদস্য পুর্ন মন্ত্রী পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়ন পরীবিক্ষন কমিটির আহবায়ক, বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি জননেতা আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহর জন্য আপনারা দোয়া করবেন যেন মহান আল্লাহ তাকে সুস্থ রাখেন। যিনি এই বয়সেও মানুষের কল্যানে নিবেদিত ভাবে কাজ করে যাচ্ছেন। সরকারি কর্মকর্তা ও রাজনৈতিক নেতা কর্মীদের প্রতি তিনি কঠোর হুশিযারি দিয়ে অসহায় জনগনের পাশে দাড়ানোর জন্য বলেছেন।

About the Author

-

%d bloggers like this: