দিনে ত্রান রাতে উপহার বিতরন পৌর মেয়র হারিছুর রহমান

Share This
Tags


আহছান উল্লাহ।
ভৌগলিক কারনে বরিশালের গৌরনদী উপজেলাটি অনেক গুরত্বপূর্ন। এখানে আছে প্রথম শ্রেনীর একটি পৌরসভা আর সে পৌরসভার বারবার নির্বাচিত তরুন মেয়র হারিছুর রহমান। তিনি উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মহামারি করোনা প্রেিরাধে শুরু থেকেই তিনি একজন করোনা যুদ্ধা হিসেবে মাঠে থেকে লড়াকু সৈনিক হিসেবে কাজ করে যাচ্ছেন। সরকারি দায়িত্ব পালনের সাথে সাথে পৌরসভা ও উপজেলার প্রত্যন্ত অঞ্জল ঘুরছেন মানুষের দারে দারে। কখনো ছুটছেন ত্রান নিয়ে। কখনো ছুটছেন সরকারি বিভিন্ন কাজে আবার বিভিন্ন সেবা মূলক কাজের তদারকি। রাতে ছুটছেন উপহার নিয়ে বিভিন্ন পরিবারের কাছে। রাতের পরিবার গুলোর উপহার বলতে, করোনায় অনেক মধ্যম পরিবার আছেন যাহারা অনেক কষ্টে থাকলেও কাউকে বলতে পারেন না এ রকম পরিবারগুলোর জন্যই মেয়রের রাতের উপহার। এ কাজটিতে এরাকায় অত্যান্ত প্রসংসিত হয়েছেন মেয়র। এলাকার অনেকেই জানিয়েছেন আসলে মেয়রের করোনারও ভয় নাই। ওনি যে ভাবে ভয়ঙ্কর করোনার মাঝে ভূমিকা পালন করেছেন মানুষের জন্য অসাধারন। এ জন্যই তিনি করোনাযুদ্ধে মানবিক ফেড়িওয়ালা।

তরুন রাজনিতিক গৌরনদী পৌরসভার বারবার নির্বাচিত মেয়র হারিছুর রহমান বলেন, করোনা মহামারির প্রধান অস্ত্র হলো মানবিকতা। উপজেলা প্রশাসন পুলিশ প্রশাসন,উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্ধরা এবং ব্যক্তি উদ্যোগেও অনেকে অসহায়দের সেবা দেয়ার চেষ্টা চালাচ্ছেন। তিনি উপজেলা ও পৌরবাসীর কাছে স্বাস্থ্য বিধি মেনে চলার জোড় আহবান জানিয়েছেন।
মেয়র বলেন আসলে আমরা বরিশাল-১ আসনের সংসদ সদস্য মন্ত্রী ও পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়ন পরীবিক্ষণ কমিটির আহবায়ক জননেতা আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ’র নির্দেশ মোতাবেক কাজ করে যাচ্ছি। এবং এ ব্যাপারে তার কঠোর নির্দেশনা রয়েছে ।

About the Author

-

%d bloggers like this: