Published On: Tue, Apr 14th, 2020

গৌরনদীতে ছাত্রলীগের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

Share This
Tags

ডেক্স নিউজঃ
বিশ্বজুড়ে মহামারি আকার ধারণ করা সংক্রামক করোনা ভাইরাসের প্রকোপে সংঘটিত ‘Covid-19’ রোগের বিস্তার রোধে সরকার এবং প্রশাসনের উদ্যোগে পুরো দেশকে লকডাউন ঘোষনা করা হয়েছে। যার ফলে দেশের সকল পর্যায়ের উচ্চবিত্ত মধ্যবিত্ত এবং নিম্নবিত্ত লোকজন তাদের জীবিকা নির্বাহের নিত্য প্রয়োজনীয় সকল কার্যক্রম বন্ধ রেখে এখন ঘরমুখী। ফলশ্রুতিতে দেশের নিম্নবিত্ত ছিন্নমূল, অসহায় শ্রমজীবী মানুষদের জীবন-জীবিকা এখন বিপর্যস্থ।

আর এই দুর্যোগময় সময়ে সমাজের এই অসহায় ছিন্নমূল মানুষদের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন বরিশালের গৌরনদী উপজেলা ছাত্রলীগের অন্যতম নেতা মো রফিকুল ইসলাম সুমন।

১৪/০৪/২০২০ রাতে গৌরনদীর পৌর এলাকার আশোকাঠি গ্রামের মাহিন্দ্র শ্রমিক,অটো শ্রমিক, দিনমজুর, ভ্যান রিক্সা চালক,এবং দৈনিক হাজিরায় কাজ করা নিন্ম আয়ের দুস্থ ও অসহায় মানুষদের সাহায্যার্থে ৫ কেজি করে চাল, ১কেজি করে ডাল,
২ কেজি আলু, ১ কেজি পেয়াজ, ও সাবান ঘুরে ঘুরে এক শতাধিক পরিবারের মাঝে সেগুলো বিতরণ করেন ছাত্রলীগের এ নেতা।
এসময় তার সাথে সার্বিক সহযোগিতায় ছিলেন, মাহিলাড়া ডিগ্রি কলেজের হিসাব রক্ষক ও বিষিষ্ট সমাজ সেবক মো কামাল হোসেন, গৌরনদী উপজেলা ছাত্রলীগ নেতা শিমুল, এবং ছাত্রলীগ নেতার বন্ধু মহলের সদস্য মো মিঠু সরদার, মো ইমরান সরদার, মো নয়ন হাওলাদার, মো মামুন সরদার, মো রুবেল সরদার, মো রিফাত পাইক, আহাদ সরদার, বাকের কাজী, সোহেল ঘরামি সহ ছাত্রলীগের আরো অনেক নেতা কমৃ।

এ বেপারে মো রফিকুল ইসলাম সুমন , সাংবাদিকদের জানান, দেশের এই ক্রান্তিলগ্নে আমার এ সাহায্যটুকু হয়ত বেশী কিছু না। তবুও এ সমাজের গরিব দুঃখী মেহনতি মানুষের একজন ভাই বন্ধু বা সন্তান হিসেবে, আমার সাধ্য অনুযায়ী আমি তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। আমি সমাজের বিত্তবানদের নিকট অনুরোধ করছি, আপনারাও গরিব অসহায় মানুষদের পাশে সাধ্যানুযায়ী দাঁড়ান।

About the Author

-

%d bloggers like this: