Published On: Tue, Apr 14th, 2020

চাল চুড়ি সেচ্ছাসেবকলীগ নেতার সাজা দল থেকে বহিষ্কার

Share This
Tags


আহছান উল্লাহ ঃ
ওএমএস এর চাল চুরির অভিযোগে গতকাল দুপুরে রিশালের গৌরনদী উপজেলায় দুইজনকে মোবাইলকোর্টে ছয় মাসের কারাদন্ড ও ৪০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সাজাপ্রাপ্তরা হলেন উপজেলা সেচ্ছাসেবকলীগের সহ সভাপতি,বার্থী কালী মন্দিরের পুজো উতযাপন কমিটিরি সভাপতি এবং বাকাই বাজার কমিটির সাধারন সম্পাদক প্রদীপ কুমার দত্ত। অপরজন চোরাই চাল চুরির সহযোগী বাকাই এলাকার শংকর চন্দ্র। বহিস্কার করা হয়েছে দল থেকে।
জানাগেছে গৌরনদী মডেল থানা পুলিশ সোমবার গভীর রাতে বাকাই বাজারে অভিযান চালিয়ে সরকারের খাদ্য বান্দব কর্মসূচির ওএমএস এর ৫৪ বস্তা (১৯২০ কেজী ) চোরাই চালসহ দুইজনকে গ্রেফতার করেন।
উপজেলা খাদ্য পরিদর্শক অশোক কুমার চৌধুরী জানান, ডিলার প্রদীপ কুমার দত্ত গত ৬ এপ্রিল উপজেলা খাদ্য গুদাম থেকে ২৮.৫৯০ মেট্রিক টন (২৮ টন ৫৯০ কেজী) ১০ টাকা কেজী মুল্যের চাল উত্তোলন করেছেন।

 

গৌরনদী উপজেলা আ.লীগের সভাপতি জয়নাল আবেদীন ও সাধারন সম্পাদক পৌর মেয়র হারিছুর রহমান স্বাক্ষরিত বিবৃতিতে জানানো হয়,নৈতিক ঙ্খলন জনিত কারনে প্রদীপ দত্তকে সংগঠন থেকে সাময়িক বহিস্কার করা হয়েছে।
গৌরনদী মডেল থানার পরিদর্শক তদন্ত মাহবুবুর রহমান জানান,গ্রেফতারকৃতদের আজ ১৪ এপ্রিল ২০২গ ইং দুপুরে মোবাইল কোর্টে সোপর্দ করা হলে,বিজ্ঞ আদালত দুইজনকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ২০ হাজার টাকা করে ৪০ হাজার টাকা জড়িমানা অনাদায়ে আরো ১৫ দিনের সাজার রায় ঘোষনা করেন।
মোবইলকোর্ট পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও গৌরনদী উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসরাত জাহান।

About the Author

-

%d bloggers like this: