Published On: Mon, Oct 16th, 2017

গৌরনদী মাদক ব্যবসায়ীর ৬ মাসের কারাদন্ড

Share This
Tags

গৌরনদী প্রতিনিধি
বরিশালের গৌরনদী মডেল থানা পুলিশের অভিযানে রোববার সকালে গ্রেফতারকৃত পার্শ্ববর্তি আগৈলঝাড়া উপজেলার মাদক স¤্রাট ও ইয়াবা ব্যবসায়ী জাকাত ফকিরকে ভ্রাম্যমান আদালত অবশেষে ওইদিন রাতে ৬ মাসের কারাদন্ড দিয়েছে। দন্ডপ্রাপ্ত মাদক স¤্রাটকে গতকাল সোমবার সকালে বরিশাল কারাগারে পাঠানো হয়েছে।
গৌরনদী মডেল থানা সূত্রে জানা গেছে, পাশ্ববর্তি আগৈলঝাড়া উপজেলার ফুলশ্রী গ্রামের মৃত রফিজ উদ্দিন ফকিরের পুত্র মাদক স¤্রাট ইয়াবা ব্যবসায়ী জাকাত ফকির ও তার দুই সহযোগী ইদ্রিস বরকান্দাজ ও সরোয়ার হোসেন পলাশকে ৮৬০ পিস ইয়াবা ও নগদ অর্থসহ গৌরনদী মডেল থানা পুলিশ শনিবার মধ্যরাতে গ্রেফতার করে।
এর পর আগৈলঝাড়ার জনৈক থানার দালালের মাধ্যমে গৌরনদী মডেল থানার ওসি মনিরুল ইসলামের সাথে সমঝোতা হলে জাকাত ফকিরকে ছেড়ে দেয়ার জন্য ওইদিন দিনভর থানার ভেতরে নানা নাটকীয়তা চলে। ইতোমধ্যে ঘটনাটি জেলা পুলিশ প্রশাসনের উর্ধ¦তন কর্মকর্তাদের কানে পৌছে যায়। শেষে পুলিশের উর্ধ¦তন কর্মকর্তাদের হস্তক্ষেপে রোববার রাতে জাকাত ফকিরকে গৌরনদী উপজেলা ভ্রাম্যমান আদালতে সোপর্দ করা হয়। আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও গৌরনদী উপজেলা নির্বাহী অফিসার মাসুমা আক্তার তখন মাদক স¤্রাট জাকাত ফকিরকে ৬ মাসের কারাদন্ডাদেশ দেন।
গৌরনদী মডেল থানার এসআই মোঃ সগির হোসেন জানান, দন্ডপ্রাপ্ত জাকাত ফকিরকে গতকাল সোমবার সকালে বরিশাল কারাগারে পাঠানো হয়েছে।
আগৈলঝাড়া থানা পুলিশের একাধিক সূত্রে জানা গেছে, মাদক স¤্রাট ও ইয়াবা ব্যবসায়ী জাকাত ফকির দীর্ঘদিন ধরে দেশের সিমান্ত থেকে ইয়াবা আমদানি করে গৌরনদী ও আগৈলঝাড়া উপজেলার খুচরা বিক্রেতাদের কাছে সরবরাহ করে আসছিল। আগৈলঝাড়া থানা পুলিশের মাদক স¤্রাটদের তালিকায় তার অবস্থান শীর্ষ সারিতে।

About the Author

-

%d bloggers like this: