গৌরনদীতে পুলিশ মামলার তদন্ত করে আসার পরই হামলা নরীসহ আহত ১০

0
(0)


স্টাফ রিােপর্টার,গৌরনদী।
বরিশালের গৌরনদী উপজেলা প্রত্যন্ত বাসুদেবপাড়া গ্রামে হামলা ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। হামলার ঘটনায় নারীসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছে এর মধ্যে মুমুর্ষ অবস্থায় আলমগীর হোসেন ও বিউটি বেগমকে বরিশাল শেরে ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় গতকাল দুপুুরে গৌরনদী মডেল থানায় পৃথক দুটি মামলা হয়েছে পুলিশ ৩ জনকে গ্রেফতার করেছে।
পুলিশ ও আহতদের সুত্রে জানাগেছে রবিবার দুপুরের পরে গৌরনদী মডেল থানার পরিদর্শক তদন্ত মাহবুবুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে বাসুদেবপাড়া গ্রামে সরেজমিনে পূর্বের একটি মামলার তদন্ত করে থানায় ফিরে যান। এর পরই একই গ্রামের আকবর মৃধা,কামরুল মৃধা ও নজরুল মৃধার নেতৃত্বে ২০/২৫ জনের একটি দল দেশীয় ধারালো অস্ত্র ও লাঠি নিয়ে পূর্বের মামলার বাদী সালেক সরদারের বসত বাড়িতে ও তার আত্মীয়র ব্যবসা প্রতিষ্ঠানে দফায় দফায় হামলা,ভাংচুর ও লুটপাট চালায়। এ ঘটনায় নারীসহ ১০ জন আহত হয়েছে । আহতরা হলেন ছালেক সরদার (৩১).জাহাঙ্গীর সরদার (৪২),সোহাগ সরদার (১৬) সাথী বেগম (২৫) বিউটি বেগম (৩০),আলমগীর সরদার (৪০)। এর বিউটি বেগম ও আলমগীর সরদারের অবস্থা আশঙ্কাজনক, তাদের বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ এ ব্যাপারে তিনজনকে গ্রেফতার করেছে গ্রেফতারকৃতরা হলেন ফারুক মোল্লা (৫৫).মফছের বেপারী (৪৫),বাচ্ছু সরদার (৪৫)
ছালেক সরদার বলেন আমরা এখন আতঙ্কের মধ্যে আছি আমাদের অনেক ক্ষতি করেছে প্রতিপক্ষরা । তাদের হামলায় আহতদেও মধ্যে আমাদের দুইজন রোগী এখন মৃত সজ্জায় । হামলাকারী সন্ত্রাসীদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছি।
গৌরনদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মাহবুবুর রহমান জানান, আমি সঙ্গীয় ফোর্স নিয়ে একটি মামলা তদন্তে গিয়ে উভয় পক্ষকেই শান্ত থাকতে বলে মামলার সঠিক তদন্ত করা হবে এ মর্মে আশ্বস্থ্য করে এসেছি।
গৌরনদী মডেল থানার পরিদর্শক গোলাম ছড়োয়ার জানান এ ঘটনায় থানায় পৃথক দুটি মামলা হয়েছে। ঘটনার সাথে জড়িত তিনজনকে গ্রেফতার করা হয়েছে বাকী আসামীদেরকে গ্রেফতারের জন্য অভিযান চলছে।

How useful was this post?

Click on a star to rate it!

Average rating 0 / 5. Vote count: 0

No votes so far! Be the first to rate this post.