ধর্ম নিয়ে কোন রাজনীতি করবেন না .আবুল হাসানাত আবদুল্লাহ

Share This
Tags


আগৈলঝড়া প্রতিনিধি//
বরিশালের আগৈলঝাড়ায় কাউন্সিলের মাধ্যমে গঠিত কমিটির ইউনিয়ন আওয়ামী লীগের নব নিবাচিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকদের অকৃত্তিম ভালবাসা আর ফুলেল শুভেচ্ছায় শিক্ত হলেন মন্ত্রী পদ মর্যদায় পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন, পরীবিক্ষণ কমিটির আহ্বায়ক, জাতির পিতার ভাগ্নে, বরিশাল জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপি।
মঙ্গলবার রাতে মন্ত্রীর আগৈলঝাড়া উপজেলার সেরাল গ্রামের বাস ভবনে নবগঠিত ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকমন্ডলী মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করেন।
এসময় দলের রাজনৈতিক অভিভাবক ও মন্ত্রী আবুল হাসানাত আবদুল্লাহ নব নির্বাচিত সভাপতি ও সাধালন সম্পাদকদের উদ্যেশ্যে বলেন, ধর্ম নিয়ে কোন রাজনীতি করবেন না। স্বাধীনতাত্তোর এই দেশে গৌরনদী-আগৈলঝাড়ায় হিন্দ,ু মুসলমান, বৌদ্ধ, খৃষ্টান সকল ধর্মের লোকজন সাম্প্রদায়িক সম্প্রতি বজায় রেখে শান্তিপূর্নভাবে পাশাপাশি বসবাস করে নিজ নিজ ধর্ম ও উৎসব পালন করে আসছে। ধর্ম পালনে মানুষের মৌলিক অধিকার যেন কোনভাবে খর্ব না হয় তা সবার দেখতে হবে। পাশাপাশি তৃনমুল পর্যায়ে দলকে শক্তিশালী করতে দলের নেতাকর্মীদের পাশে থাকার নির্দেশ প্রদান করেন তিনি। পদের কারণে চেয়ার দখল না করে দলীয় নেতা কর্মী ছাড়াও সকল জনগনের সুখ-দুঃখে তাদের পাশে দাড়িয়ে সেবা করারও নির্দেশ প্রদান করেন এমপি আবুল হাসানাত আবদুল্লাহ।
পরে নেতৃবৃন্দ জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য সেরনিয়াবাত আশিক আবদুল্লাহকে নব নির্বাচিত আওয়ামী লীগ নেতৃবৃন্দ ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেন।
অন্যান্যদের মধ্যে এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগ নেতা ও আগৈলঝাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, আগৈলঝাড়া উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম তালুকদার, ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা সরদার, আমিনুল ইসলাম বাবুল ভাট্টি, বিপুল দাস।
মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেন রাজিহার ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি কৃষ্ণ কান্ত হালদার, সাধারণ সম্পাদক মুরাদ সিকদার, বাকাল ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি রমেশ অধিকারী, সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম পাইক, বাগধা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ইউনুস আলী মিয়া, সাধারণ সম্পাদক বজলুর রহমান হাওলাদার, গৈলা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি হালিমুজ্জামান হালিম, সাধারন সম্পাদক তরিকুল ইসলাম চাঁন, রতœপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি অমিও লাল চৌধুরী, সাধারণ সম্পাদক মীর আশ্রাফ আলী। এসময় দলের সহযোগী সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

About the Author

-

Leave a comment

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

%d bloggers like this: