Published On: Thu, Jan 23rd, 2020

আশির্বাদ অনুষ্ঠানে শিক্ষার্থীদের কাদিয়ে কাঁদলেন শিক্ষক

Share This
Tags


আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল
আগৈলঝাড়ায় শিক্ষার্থীদের ব্যাতিক্রমী আশির্বাদ অনুষ্ঠানে পাঁচ শতাধিক শিক্ষার্থীদের কাদিয়ে প্রধান শিক্ষক সুনীল বাড়ৈ নিজেও কাঁদলেন।
পাঁচ শতাধিক শিক্ষার্থীদের কাদিয়ে নিজেও শিশুদের মত কেঁদে উঠলেন প্রধান শিক্ষক সুনীল কুমার বাড়ৈ। বুধবার দুপুরে উপজেলার রতœপুর ইউনিয়নের বারপাইকা মাধ্যমিক বিদ্যালরে এসএসসি পরীক্ষার্থীদের আশির্বাদ (বিদায়) অনুষ্ঠান ওই বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীদের কাঁদিয়ে প্রধান শিক্ষক সুনীল কুমার বাড়ৈ নিজেও কাদলেন।
বিদ্যালয় প্রধান শিক্ষক ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈর সভাপতিত্বে হল বিদ্যালয় হল রুমে অনুষ্ঠিত ১২২জন শিক্ষার্থীর আশির্বাদ অনুষ্ঠানে বক্তব্য রাখেন থানা অফিসার ইন চার্জ মো. আফজাল হোসেন।
সভাপতির বক্তব্যে সুনীল কুমার বাড়ৈ বলেন, চাকুরী জীবনে এই শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানই তার শেষ আশির্বাদ দেয়া অনুষ্ঠান। আগামী বছরে তিনি কর্ম জীবন থেকে অবসরে যাবেন উল্লেখ করে উপস্থিত শিক্ষক ও শিক্ষার্থীদের উদ্দ্যেশ্যে আবেগঘন বক্তব্য প্রদান করলে সকলের সাথে তিনিও কাঁদেন।
এসময় বিদায়ী ১১২জন শিক্ষার্থীদের পক্ষ থেকে প্রধান শিক্ষক সুনীল কুমার বাড়ৈকে সংবর্ধনা প্রদান করা হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিদ্যালয় সহকারী প্রধান শিক্ষক পরিমল চন্দ্র রায়, সাবেক শিক্ষক মাখন লাল সরকার, প্রেসক্লাব সাবেক সাধারণ সম্পাদক তপন বসু, বিদ্যালয়ের শিক্ষক মন্ডলী, স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ।
শিক্ষক মো. কামরুজ্জামানের সঞ্চালনায় আশির্বাদ অনুষ্ঠানে বিদায়ী শিক্ষার্থীদের মধ্যে আবেগঘন বক্তব্য রাখেন পাপড়ী বাড়ৈ, রুবাইয়া ইসলাম,পৃত্থী বাড়ৈ, জয় কুমার মন্ডল, বিদ্যালয়ের শিক্ষার্থী হাসি কির্ত্তুনীয়,ইউনি বাঢ়ৈ প্রমুখ।
অনুষ্ঠান শেষে শিক্ষার্থীরা উপস্থিত শিক্ষক মন্ডলী ও স্থানীয় প্রবীন ব্যক্তিদের পায়ে সালাম করে আশির্বাদ/ দোয়া গ্রহন করে।

About the Author

-

%d bloggers like this: