Published On: Sun, Jan 12th, 2020

আগৈলঝাড়ায় তিনজন অগ্নিদগ্ধ

Share This
Tags


আগৈলঝড়া (বরিশাল) প্রতিনিধি।
আগৈলঝাড়ায় প্রেট্রোলের আগুনে দগ্ধ হয়ে মা-ছেলেসহ তিন জন গুরতর আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। অসহায় পরিবারটি ও তাদের সু-চিকিৎসার জন্য এলাকার বিত্ববানসহ সকলকে সহায়তার হাত বাড়িয়ে দেয়ার আবেদন জানিয়েছেন এলাকাবসী।
জানা গেছে, উপজেলার রাজিহার ইউনিয়নের চেংগুটিয়া কান্দিরপাড় গ্রামের মৃত ইসমাইল মিয়ার ছেলে বাশাইল মাধ্যমিক বিদ্যালয় এর ৮ম শ্রেনির ছাএ মোঃ ইমামুল মিয়া (১৫) লেখাপড়ার পাশাপাশি সংসারের অভাব মেটানোর জন্য শ্রমিকের কাজ করে।
প্রতিদিনের মত শ্রমিকের কাজ শেরে শুক্রবার সন্ধ্যায় বাড়ি ফিরে গোসলের প্রস্তুতি নিচ্ছিল। শীতের কারনে ইমামুল তার মাকে পানি গরম করতে বললে মা আন্না বেগম (৪৫) চুলায় পানি গরম করতে যান। লাকড়ি ভিজা থাকায় আগুন ভাল না জ্বলার কারণে দেরী দেখে ইমামুল ঘরে থাকা বোতলে রাখা পেট্রোল এনে চুলায় ঢেলে দেয়। এ সময় পেট্রোলের আগুনের শিখা চুলা ছড়িয়ে পরলে চুলার পাশে অবস্থান করা মা আন্না বেগম, ছেলে ইমামুল মিয়া ও পাশের বাড়ির আশা মিরা বেগম (৫৫) আগুনে ঝলসে মারাত্মক দগ্ধ হয়।
আহতদের উদ্ধার করে প্রথমে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের প্রাথমিকভাবে চিকিৎসা প্রদান করে রাতেই বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন। আহতদের স্বজনরা রবিবার জানান, আগুনে তাদের মুখমন্ডলসহ শরীরের বিভিন্ন স্থান পুড়ে গেছে। অসহায় পরিবারটি ও তাদের সু-চিকিৎসার জন্য এলাকার বিত্ববানসহ সকলকে সহায়তার হাত বাড়িয়ে দেয়ার আবেদন জানিয়েছেন এলাকাবাসী।

About the Author

-

%d bloggers like this: