মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের প্রতিষ্ঠা বার্ষিকী গৌরনদীতে শপথ

Share This
Tags


আহছান উল্লাহ,গৌরনদী।
মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের ৩০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে গতকাল বৃহস্পতিবার সকালে বরিশালের গৌরনদীতে উপজেলা প্রশাসনের উদ্যোগে বর্নাঢ্য র‌্যালি, সেমিনার ও কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে।
এ উপলক্ষে বৃহস্পতিবার বেলা ১১টায় উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্নাঢ্য র‌্যালি বের করা হয় র‌্যালিটি উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।
র‌্যালি শেষে গৌরনদী উপজেলা নির্বাহী অফিসার ইসরাত জাহানের সভাপতিত্বে উপজেলা পরিষদের শহীদ শুকান্ত বাবু মিলনায়তনে অনুষ্ঠিত সেমিনার ও কনফারেন্স অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন গৌরনদী উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রব হাওলাদার, উপজেলা নারী ভাইস চেয়ারম্যান জিনিয়া আফরোজ হেলেন, গৌরনদী সহকারী কমিশনার (ভূমি) ফারিহা তানজিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল জলিল, গৌরনদী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ গোলাম সরোয়ার, গৌরনদী প্রেসক্লাবের সভাপতি খোন্দকার মনিরুজ্জামান মনির, উপজেলা সমাজ সেবা অফিসার বাদশা ফয়সাল, উপজেলা সহকারী শিক্ষা অফিসার পলাশ সরদার প্রমুখ। সব শেষে অনুষ্ঠানের সভাপতি গৌরনদী উপজেলা নির্বাহী অফিসার ইসরাত জাহান অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ ও অংশগ্রহনকারীদেরকে মাদক বিরোধী শপথ বাক্য পাঠ করান।

About the Author

-

%d bloggers like this: