Published On: Mon, Dec 9th, 2019

আগৈলঝাড়ায় বেগম রোকেয়া দিবসে চার জয়িতাকে সম্মাননা প্রদান

Share This
Tags

আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল।
বরিশালের আগৈলঝাড়ায় আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবসে নারী মুক্তি ও সামাজিক ক্ষেত্রে বিশেষ বিশেষ অবদানের জন্য চার নারী জয়িতা নারীকে সংর্বধনা প্রদান করেছে প্রশাসন।
‘জয়িতা অন্বেষণে বাংলাদেশ’ শীর্ষক কার্যক্রমের আওতায় মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে সোমবার সকালে উপজেলা পরিষদ হল রুমে উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাসের সভাপতিত্বে প্রধান অতিথীর বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত।
অনুষ্ঠানে মুল প্রবন্ধ পাঠ করেন মহিলা বিষয়ক কর্মকর্তা দৌলতুন্নেসা। সংবর্ধনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ, এসিল্যান্ড ফাতিমা আজরীণ তন্বি, ভাইস চেয়ারম্যান মলিনা রানী রায়, রফিকুল ইসলাম তালুকদার, প্রেসক্লাব সভাপতি কেএম আজাদ রহমান, এনজিও পরিচালক কাজল দাসগুপ্ত।
অনুষ্ঠানে সফল জননী হিসেবে সাবিত্রী রায়, দারিদ্রতাকে জয় করে অর্থনৈতিক মুক্তির ক্ষেত্রে ঈশিতা বাড়ৈ, শিক্ষা ও চাকুরীতে সফলতার জন্য হৃশিতা হালদার, বিভিষিকা মুছে নব উদ্যমে জীবন সংগ্রাম শুরু করার ক্ষেত্রে মিনারা আক্তারকে সংবর্ধনা, সম্মাননা ক্রেষ্ট ও সনদপত্র প্রদান করা হয়।

About the Author

-

%d bloggers like this: