Published On: Sun, Oct 15th, 2017

গৌরনদী প্রেসক্লাবের সাবেক সম্পাদকের মায়ের ইন্তেকাল বিভিন্ন মহলের শোক

Share This
Tags

গৌরনদী , প্রতিনিধি
বরিশালের গৌরনদী প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক ও দৈনিক নয়া দিগন্তের গৌরনদী প্রতিনিধি মোঃ হানিফ সরদারের মা চাঁন বরু বিবি (৯৫) বার্ধক্যজনিত নানা জটিল রোগে আক্রান্ত হয়ে শুক্রবার ভোর ৫টার দিকে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি……রাজিউন) তিনি ৬ ছেলে ২ মেয়ে নাতি-নাতনীসহ অসংখ্য আতিœয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।
মরহুমার পরিবার সুত্রে জানাগেছে, গত ২/ ৩ দিন ধরে তিনি জ্বরসহ বার্ধক্য জনিত নানা জটিল রোগে ভুগছিলেন। তার উন্নত চিকিৎসার জন্য স্বজনরা তাকে নিয়ে বরিশাল লঞ্চ টার্মিনাল থেকে বৃহস্পতিবার সন্ধ্যায় লঞ্চ যোগে রাজধানী ঢাকার উদ্দেশ্যে রওনা হন। পথিমধ্যে শুক্রবার ভোর ৫টার দিকে লঞ্চে বসেই তিনি ইন্তেকাল করেন। শুক্রবার বাদ আছর গৌরনদী উপজেলার কেফায়েত নগর গ্রামের নিজ বাড়িতে জানাজা শেষে মরহুমের লাশ তাদের পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে।
তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বরিশাল-১ (গৌরনদী-আগৈলঝাড়া) আসনের সাবেক সাংসদ এম, জহির উদ্দিন স্বপন, গৌরনদী প্রেসক্লাবের সভাপতি মোঃ আহছান উল্লাহ, সাবেক সভাপতি খোন্দকার কাওছার হোসেন, জহুরুল ইসলাম জহির, মোঃ গিয়াস উদ্দিন মিয়া, খোন্দকার মনিরুজ্জামান মনির, মোঃ আসাদুজ্জামান রিপন, মোঃ জামাল উদ্দিন। সাধারন সম্পাদক এস,এম জুলফিকার, সাবেক সাধারন সম্পাদক মোঃ খোকন আহাম্মেদ হীরা, সঞ্জয় কুমার পালসহ বিভিন্ন রাজনৈতিক দল ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ। তারা মরহুমার শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতিও গভীর সমবেদনা জানিয়েছেন।

About the Author

-

%d bloggers like this: