“ ত্যাগী নেতা-কর্মীদের মাধ্যমে আওয়ামী লীগের কমিটি গঠন করতে হবে …আবুল হাসানাত আবদুল্লাহ -এমপি

Share This
Tags

 

আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল।
পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন, পরীবিক্ষন কমিটির আহবায়ক (মন্ত্রী) ও বরিশাল জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপি বলেছেন, বিএনপি-জামায়াত জোট  বিগত ২১ বছরে আওয়ামী লীগের ২৬ হাজার নেতা কর্মীকে হত্যা করেছে। তারা দেশে হত্যা ও সন্ত্রাসের রাম রাজত্ব কায়েম করেছিল। কিন্তু আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকতে ওদের কারো বাড়ির বাইরে ঘুমাতে হয়নি। দলের দুঃসময়ের ত্যাগী ও পরিচ্ছন্ন কর্মীদের মাধ্যমে আওয়ামী লীগের কমিটি গঠনে মাধ্যমে সরকারের চলমান উন্নয়ন কাজের ধারাবাহিকতায় বাংলাদেশ দ্রুতই উন্নত রাষ্ট্রে পরিণত হবে। বরিশালের গৌরনদী উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
শুক্রবার বিকেলে সরকারী গৌরনদী পাইলট মাধ্যমিক বিদ্যালয় মাঠে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও পায়রা উড়িয়ে প্রধান অতিথি হিসেবে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন। সম্মেলনের শুরুতে শোক প্রস্তাব উত্থাপন করেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক গোলাম হাফিজ মৃধা।
উপজেলা আওয়ামী লীগ সভাপতি এইচএম জয়নাল আবেদীনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ হারিছুর রহমান। বিশেষ অতিথি ছিলেন বরিশাল জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য সাহান আরা বেগম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস, কেন্দ্রীয় কৃষকলীগের সদস্য ও এফ.বি.সি.সি.আই’র পরিচালক সেরনিয়াবাত মঈন উদ্দিন আবদুল্লাহ, জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য সেরনিয়াবাত আশিক আবদুল্লাহ, গৌরনদী উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুননাহার মেরী, আগৈলঝাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রইচ সেরনিয়াবাত, আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ, সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটনসহ প্রমুখ নেতৃবৃন্দ।
সম্মেলন শেষে এইচ এম জয়নাল আবেদীন এবং মোঃ হারিছুর রহমান হারিছকে পুনরায় সভাপতি ও সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

About the Author

-

%d bloggers like this: