Published On: Wed, Dec 4th, 2019

ঐতিহ্যবাহী গৌরনদী প্রেসক্লাবের ২০২০ সালের কার্যকরী পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা

Share This
Tags


স্টাফ রিপোর্টার,গৌরনদী।
গতকাল মঙ্গলবার দুপুরে বরিশালের ঐতিহ্যবাহী গৌরনদী প্রেসক্লাবের ২০২০ সালের কার্যকরী পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ৩১ ডিসেম্বর ২০১৯ ইং ঐতিহ্যবাহী এ প্রেসক্লাবের বার্ষিক সাধারন সভা ও নির্বাচন অনুষ্ঠিত হবে।
প্রেসক্লাব সূত্রে জানাগেছে, গৌরনদী প্রেসক্লাব সভাপতি ও দৈনিক কালের কন্ঠ’র গৌরনদী প্রতিনিধি মোঃ আহছান উল্লাহ্’র সভাপতিত্বে গতকাল বেলা ১১টায় প্রেসক্লাব কার্যালয়ে ক্লাবের নিয়মিত মাসিক সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে দুপুর সোয়া ১টার দিকে ঐতিহ্যবাহী এ প্রেসক্লাবের বার্ষিক সাধারন সভা ও ২০২০ সালের কার্যকরী পরিষদের নির্বাচন অনুষ্ঠানের তফসিল ঘোষণা করা হয়।
ঘোষিত তপছিলে জানানো হয়েছে, এ নির্বাচনে ভোটার হওয়ার শেষ দিন আগামী ১২ ডিসেম্বর। এর মধ্যে প্রেসক্লাব সদস্যদের তাদের কর্মরত পত্রিকার নিয়োগপত্র অথবা পরিচয় পত্রের ফটোকপিসহ বকেয়া চাঁদা পরিশোধ করতে হবে। ১৩ ডিসেম্বর নির্বাচনের খস্ড়া ভোটার তালিকা প্রনয়ণ ও প্রকাশ করা হবে। খস্ড়া ভোটার তালিকার ওপর আপত্তির শেষ দিন আগামী ১৫ ডিসেম্বর।
চুড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করা হবে আগামী ১৭ ডিসেম্বর। আগামী ১৮ ডিসেম্বর বিকেল ৫টা পর্যন্ত প্রার্থীগন তাদের মনোনয়ন পত্র ক্রয় করতে পারবেন এবং ১৯ ডিসেম্বর বিকেল ৫টা পর্যন্ত মনোনয়ন পত্র জমাদানের শেষ সময়। ২০ ডিসেম্বর মনোনয়ন পত্র বাছাই। ২২ ডিসেম্বর বিকেল ৫টা পর্যন্ত মনোনয়ন পত্র প্রত্যাহার শেষ সময়। ২৪ ডিসেম্বর প্রার্থীদের চুড়ান্ত তালিকা প্রকাশ করা হবে। ৩১ ডিসেম্বর সকাল ১০টায় বার্ষিক সাধারণ সভা ও বিকেল ৩টায় নির্বাচনের ভোট গ্রহন করা হবে।

About the Author

-

%d bloggers like this: