Published On: Sat, Oct 14th, 2017

গৌরনদীতে ছোট ভাইয়ের ধাক্কায় পাকা সড়কের ওপর পড়ে মাদকাশক্ত বড়ভাই নিহত ছোটভাই গ্রেফতার

Share This
Tags

গৌরনদী ,প্রতিনিধি
শুক্রবার রাতে বরিশালের গৌরনদী উপজেলার বিল্বগ্রাম বাজারে দুই ভাইয়ের মধ্যে বাকবিতন্ডার এক পর্যায়ে ছোট ভাইয়ের ধাক্কায় পাঁকা সড়কের ওপর পড়ে গিয়ে মাদকাশক্ত বড় ভাই নিহত হয়েছে। এ হ্যাকান্ডের ঘটনায় পুলিশ ওই রাতেই নিহতের ছোট ভাইকে গ্রেফতার করেছে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সুত্রে জানাগেছে, উপজেলার বিল্বগ্রাম বাজারের পার্শ্ববর্তি দক্ষিণ বিল্বগ্রাম এলাকার মৃত নিরঞ্জন পালের মাদকাসক্ত বড় ছেলে খোকন পাল (৪৫) দীর্ঘদিন যাবত মাদক সেবন করে নানা অপরাধমূলক কর্মকান্ড করে আসছিল। এ নিয়ে তার পরিবারের সদস্যরা ছিল চরম ভোগান্তিতে। ফলে মাদকসেবী বড় ভাইকে মাদকের পথ থেকে ফেরাতে মৃত নিরঞ্জন পালের ছোট ছেলে রতন পালসহ তার পরিবারের সদস্যরা নানা ভাবে চেষ্টা চালিয়ে আসছিল। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বড়ভাই খোকন পালকে বিল্বগ্রাম বাজার সংলগ্ন ব্রীজের ঢালে দাড়িয়ে মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের সাথে আড্ডা দিতে দেখে ছোট ভাই রতন পাল ক্ষিপ্ত হয়। এ সময় সে তার বড়ভাই খোকন পালকে অনেক বকাঝকা করে। তখন দুই ভাইয়ের মধ্যে উত্তপ্ত বাক বিতন্ডা শুরু হয়। এক পর্যায়ে ছোটভাই রতন পাল তার মাদকাশক্ত বড় ভাই খোকন পাল (৪৫)কে স্বজোরে ধাক্কা দেয়। এতে রতন পাল ছিটকে পাঁকা সড়কের ওপর পড়ে গিয়ে গুরুতর আহত হয়। পরে স্বজনরা সেখান থেকে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসকগন তখন তাকে মৃত বলে ঘোষনা করে।
ঘটনার সত্যতা স্বীকার করে গৌরনদী মডেল থানার ওসি মোঃ মনিরুল ইসলাম জনান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ ওই রাতেই ঘটনাস্থলে পৌঁছে হত্যাকাারীকে গ্রেফতার ও নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ হত্যাকান্ডের ঘটনায় নিহত খোকন পালের ছেলে কমল পাল বাদি হয়ে রতন পালকে আসামী করে গৌরনদী মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। ময়নাতদন্তের জন্য নিহতের লাশ গতকাল শনিবার সকালে বরিশাল মর্গে পাঠানো হয়েছে।

About the Author

-

%d bloggers like this: