Published On: Sat, Sep 28th, 2019

আগৈলঝাড়ায় বিভিন্ন আয়োজনে প্রধান মন্ত্রীর ৭৩ তম জন্মদিন পালিত

Share This
Tags

আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল
বরিশালের আগৈলঝাড়ায় উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আনন্দ শোভাযাত্রা, আলোচনাসভা, দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে উপমহাদেশের প্রাচীনতম রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন পালিত হয়েছে।
এ উপলক্ষে শনিবার সকাল সাড়ে দশটায় উপজেলা সদরে আওয়ামী লীগ কার্যালয় থেকে নেতা কর্মীদের সমন্বয়ে আনন্দ শোভাযাত্রা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে দলীয় কার্যালয়ের সামনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুনীল কুমার বাড়ৈর সভাপতিত্বে দোয়া ও মোনাজাত পূর্ব সভায় জাতির পিতার জ্যেষ্ঠ কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্বে দেশ পরিচালনার মাধ্যমে দেশে ও আন্তর্জাতিক সুনামসহ বিভিন্ন মেগা প্রকল্প বাস্তবায়ন, যুদ্ধাপরাধীদের বিচার, দূনীতি বিরোধী অভিযানের সমর্থন করে বক্তব্য রাখেন আওয়ামী লীগ সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন। পরে দলীয় সভানেত্রী শেখ হাসিনার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

 

এ সময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন উপজেলা সাবেক চেয়ারম্যান গোলাম মোর্তুজা খান, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আফজাল হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম তালুকদার, মলিনা রানী রায়, আবুল বাশার হাওলাদার, বিপুল দাস, উপজেলা শ্রমিক লীগ সভাপতি এ্যাডভোকেট আবুল কাশেম সরদার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান ইলিয়াস তালুকদার, উপজেলা যুবলীগ সভাপতি সাইদুল সরদার, সাধারণ সম্পাদক অনিমেষ মন্ডল, চেয়ারম্যান শফিকুল হোসেন টিটু, উপজেলা ছাত্রলীগ ভারপ্রাপ্ত সভাপতি মো. উজ্জল হোসেন খলিফা, সাধারণ সম্পাদক জাকির পাইকসহ উপজেলা ইউনিয়নের দলীয় নেতৃবৃন্দ।
আলোচনা শেষে প্রধানমন্ত্রী সু-স্বাস্থ্য কামনা ও দেশের অগ্রগতি কামনায় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন উপজেলা পরিষদ জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মো. মহিবুল্লাহ।

About the Author

-

%d bloggers like this: