Published On: Sat, Sep 21st, 2019

গৌরনদীর আওয়ামীলীগ নেতা এইচ,এম শাহজাহান কবীরের ইন্তেকাল

Share This
Tags


বরিশালের গৌরনদী উপজেলার নলচিড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, প্রবীণ আওয়ামীলীগ নেতা ও বেসরকারি উন্নয়ন সংস্থা উন্নয়ন প্রচেষ্টার নির্বাহী পরিচালক এইচ,এম শাহজাহান কবীর (৬৫) আর আমাদের মাঝে বেঁচে নেই। হৃদরোগে আক্রান্ত হয়ে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাত ৯টার দিকে তিনি ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি….রাজিউন)। তিনি স্ত্রী, ১ ছেলে, ২ মেয়ে, নাতি-নাতনীসহ অসংখ্য আতœীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।
গতকাল শনিবার বাদ আছর উপজেলার মধ্য পিঙ্গলাকাঠী হাজ্বীপাড়া জামে মসজিদের সামনে জানাজা শেষে মরহুমের লাশ মধ্য পিঙ্গলাকাঠী হাজ্বীপাড়া গ্রামের পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে।
জানাগেছে, তিনি দীর্ঘদিন যাবত ডায়াবেটিস, লিভার, কিডনী, হার্টের সমস্যাসহ নানা জটিল রোগে ভূগছিলেন। শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে হটাৎ বমি করে তিনি অসুস্থ্য হয়ে পড়েন। স্বজনরা দ্রত তাকে প্রথমে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন। ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাত ৯টার দিকে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।
তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জাতীয় সংসদের সাবেক চীফ ্হুইপ বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ (এম.পি), কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য সেরনিয়াবাত মঈন আব্দুল্লাহ ও বরিশাল জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য সেরনিয়াবাত আশিক আব্দুল্লাহ, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও গৌরনদী পৌর মেয়র মোঃ হারিছুর রহমান, বরিশাল জেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও গৌরনদী উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী, গৌরনদী উপজেলা আওয়ামীলীগের সভাপতি এইচ,এম জয়নাল আবেদীন, বরিশাল জেলা পরিষদের সদস্য রাজু আহম্মেদ হারুন। গৌরনদী পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃ মনির হোসেন মিয়া, সাধারন সম্পাদক মোঃ কবির হোসেন খান, নলচিড়া ইউপি চেয়ারম্যান গোলাম হাফিজ মৃধা, উপজেলা ছাত্রলীগের সভাপতি জুবায়েরুল ইসলাম সান্টু ভূইয়া, সাধারন সম্পাদক লুৎফর রহমান দ্বীপসহ গৌরনদী উপজেলা আওয়ামী লীগ এবং সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দগন। তারা মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদা জানিয়েছেন।

About the Author

-

Leave a comment

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

%d bloggers like this: