Published On: Tue, Sep 17th, 2019

গৌরনদীতে বিপুল পরিমান মাদকসহ স্বর্ন ব্যবসায়ী পিতা পুত্র গ্রেফতার

Share This
Tags

স্টাফ রিপোর্টার,গৌরনদী ঃ

বরিশালের গৌরনদী মডেল থানা পুলিশ মঙ্গলবার দুপুরে উপজেলার টরকী বন্দর এলাকা থেকে বিভিন্ন ব্রান্ডের ৪৭ বোতল বিদেশী মদ ও বিয়ার জব্দ করাসহ বন্দরের স্বর্ন ব্যবসায়ী শিপক চন্দ(৪০) এবং তার পিতা কানাই চন্দ(৭২)কে গ্রেফতার করেছে। জব্দকৃত ওই মদ ও বিয়ারের আনুমানিক মুল্য তিন লক্ষাধীক টাকা।
পুলিশ সুত্রে জানাগেছে, গোপন সুত্রে খবর পেয়ে থানার পরিদর্শক (তদন্ত) মোঃ মাহাবুবুর রহমান ও এসআই মোঃ তৌহিদুজ্জামানের নেতৃত্বে একদল পুলিশ মঙ্গলবার দুপুর সাড়ে ১২ টার দিকে উপজেলার টরকী বন্দর সংলগ্ন সুন্দরদী গ্রামের টরকী ভিক্টোরী মাধ্যমিক বিদ্যালয়ের পশ্চিম পাশের হরিতকী তলা এলাকায় বন্দরের স্বর্ন ব্যবসায়ী শিপক চন্দ’র বসত ঘরে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে এ সময় স্বর্ন ব্যবসায়ী শিপক চন্দ’র বড়ভাই দিপক চন্দ(৪৩) দৌড়ে পালিয়ে যায়। অভিযানকালে পুলিশ ওই বসত ঘর থেকে আমেরিকার তৈরী বিভিন্ন ব্রান্ডের ৩৫ বোতল মদ (হুইস্কি) ও ১২ বোতল বিয়ার উদ্ধার ও জব্দ করে। যার আনুমানিক মুল্য তিন লক্ষাধীক টাকা।
ঘটনার সত্যতা নিশ্চিত করে গৌরনদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোঃ মাহাবুবুর রহমান জানান, গ্রেফতারকৃত স্বর্ন ব্যবসায়ী শিপক চন্দ (৪০) তার পিতা কানাই চন্দ (৭২)কে থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা গ্রহন করা হবে।

About the Author

-

%d bloggers like this: