Published On: Tue, Sep 17th, 2019

আগৈলঝাড়ায় বিট পুলিশিং কার্যক্রমের অফিস উদ্বোধন

Share This
Tags

আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল

প্রত্যন্ত এলাকায় জনগনের দোড় গোড়ায় পুলিশী সেবা পৌঁছে দিতে আগৈলঝাড়া থানা পুলিশের উদ্যোগে বিট পুলিশিং কার্যক্রমকে গতিশীল করতে বাগধায় অফিসের উদ্বোধন করা হয়েছে।
বরিশাল রেঞ্জ ডিআইজি মো. শফিকুল ইসলামের নির্দেশে মঙ্গলবার সকালে উপজেলা ৩নং বাগধা ইউনিয়নের পশ্চিম বাগধা বাজারে ৩নং বিট পুলিশিং কার্যক্রম পরিচালনার জন্য প্রধান অতিথি হিসেবে অফিস উদ্ধোধন করেন গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. আব্দুর রব হাওলাদার।
এসময় উপস্থিত ছিলেন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আফজাল হোসেন, ওসি (তদন্ত) নকিব আকরাম হোসেন, ৩নং বিট পুলিশিং কর্মকর্তা এসআই মো. নাসির উদ্দিন, উপজেলা কমিউনিটি পুলিশিং সদস্য আবুল বাশার হাওলাদার বাদশাসহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ।
অফিস উদ্ভোধন শেষে প্রধান অতিথি মতবিনিময় সভায় বলেন, এলাকায় সামাজিক অপরাধ প্রতিরোধে যেমন, বাল্য বিয়ে প্রতিরোধ, শিক্ষার্থীদের যৌণ নিপিড়নের বিরুদ্ধে সোচ্ছার হওয়া, মাদক প্রতিরোধ ও মাদক ব্যবসায়িদের পুলিশের হাতে তুলে দিতে সহযোগীতা করা, স্থানীয় বিবাদ মিমাংসা (অধরতব্য অপরাধ) নিরসন করে জনগনের সেবা প্রদানে বিট পুলিশিং কার্যক্রম সর্বদা সচেষ্ট থাকবে।
সূত্র মতে, উপজেলার পাঁচটি ইউনিয়নেই পর্যায়ক্রমে বিট পুলিশিং কার্যক্রম পরিচালনার জন্য অফিস উদ্ভোধন করা হবে। ওই অফিসের মাধ্যমেই পুলিশিং সেবা নিশ্চিত করা হবে। সপ্তাহে দুই দিন একজন এসআই এলাকার পুলিশিং কার্যক্রম পরিচালনা করবেন।

About the Author

-

%d bloggers like this: