Published On: Sat, Sep 14th, 2019

আগৈলঝাড়ায় শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্মৃতি ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

Share This
Tags

আগৈলঝাড়া প্রতিনিধি

’৭৫এর ১৫আগষ্ট জাতির পিতা ও তার পরিবারের সাথে ঘাতকের বুলেটে নিহত সাবেক মন্ত্রী “শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্মৃতি ফুটবল টুর্নামেন্ট- ২০১৯ এর উদ্বোধন করা হয়েছে।
বুধবার বিকেলে বরিশালের আগৈলঝাড়া উপজেলার বাগধা কল্লোল পল্লী মঙ্গল তরুণ সংঘের আয়োজনে সংগঠনের মাঠ প্রাঙ্গনে ২০ দলের অংশ গ্রহনে প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টের উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি মাদক ও সামাজিক অপরাধ থেকে দুরে থাকতে খেলাধুলায় মনোনীবেশ করে বিভিন্ন সামাজিক উন্নয়ন কাজে অংশগ্রহণ করার জন্য যুব সমাজের প্রতি আহব্বান জানান।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক আবুল বাশার হাওলাদার বাদশা, প্রচার সম্পাদক বজলুল হক মন্টু, সহ-দপ্তর সম্পাদক উজ্জল লাহেরী, বাগধা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি এআর ফারুক বখতিয়ার, সাধারণ সম্পাদক ইউনুস আলী মিয়া, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক অনিমেষ মন্ডল, সাবেক যুবলীগ নেতা ফিরোজ শিকদার, উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক জাকির হোসেন পাইক, বাগধা কল্লোল পল্লী মঙ্গল তরুণ সংঘের সভাপতি আমিনুল ইসলাম দিলীপ, সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ খাঁনসহ স্থাণয়ি আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
ফুটবল টুর্নামেন্টে ২০ টি দল অংশগ্রহণ করবে। উদ্বোধনী খেলায় পশ্চিম বাগধা কল্লোল পল্লী মঙ্গল তরুণ সংঘ বনাম সুয়াগ্রাম যুব সংঘের মধ্যে খেলা অনুষ্ঠিত হয়।

About the Author

-

%d bloggers like this: