Published On: Thu, Sep 12th, 2019

‘কমিউনিটি ব্যাংক’ উদ্বোধন আগৈলঝাড়া থানা পুলিশের মিষ্টি বিতরণ

Share This
Tags

আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল

বাংলাদেশ পুলিশের উদ্যোগে প্রতিষ্ঠিত ‘কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড’ এর কার্যক্রম  মাননীয় প্রধানমন্ত্রী উদ্বোধন করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে আগৈলঝাড়া থানা পুলিশ মিষ্টি বিতরণ করেছে।
বৃহস্পতিবার সকালে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আফজাল হোসেন থানা পুলিশের অফিসার ও পুলিশ সদস্যদের নিজ হাতে মিষ্টি খাইয়ে দেন। এসময় তিনি পুলিশের ব্যাংক উদ্বোধন করায় মাননীয় প্রধান মন্ত্রী ও বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক মোহাম্মদ জাবেদ পাটোয়ারী প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন। প্রসংগত, ১১ সেপ্টেম্বর (বুধবার) সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে পুলিশের ‘কমিউনিটি ব্যাংক’ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
বাংলাদেশ পুলিশ কল্যাণ ট্রাস্টের (বিপিডব্লিউটি) উদ্যোগে প্রতিষ্ঠিত কমিউনিটি ব্যাংকের কার্যক্রম শুরু হওয়ায় দেশে সরকারি-বেসরকারি মিলে মোট ব্যাংকের সংখ্যা দাঁড়ালো ৫৯টি। ২০১৮ সালের ২৯ অক্টোবর অনুষ্ঠিত বাংলাদেশ ব্যাংকের পরিচালনা পর্ষদের সভায় পুলিশের ‘কমিউনিটি ব্যাংক’ কার্যক্রম পরিচালনার অনুমোদন দেওয়া হয়। ওই বছরের ১ নভেম্বর সেটিকে তফসিলি ব্যাংক হিসেবে তালিকাভুক্ত করে বাংলাদেশ ব্যাংক।

About the Author

-

%d bloggers like this: