Published On: Thu, Sep 5th, 2019

গৌরনদীতে দুই মোটরসাইকেল চোরকে গনপিটুনি

Share This
Tags


স্টাফ রিপোর্টার,গৌরনদী।
বুধবার দুপুরে বরিশালের গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বর থেকে একাধিক মোটরসাইকেল চুরির চেষ্টাকালে স্থানীয় জনতার হাতে দুই মোটরসাইকেল চোর আটক হয়েছে। বিশেষ কায়দায় তৈরী দুটি চাবি দিয়ে তালা খুলে একাধিক মোটরসাইকেল চুরির চেষ্টা চালিয়েছিল দুই চোর। এ সময় হাতে নাতে ধরা পড়লে উত্তেজিত জনতা তাদেরকে গনপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে। আটককৃতদের এক জনের নাম মোঃ রফিক মোল্লা (৩৩), তার বাড়ি শরিয়তপুর জেলার ভেদেরগঞ্জ থানার মহিষাকান্দি গ্রামে তার বাবার নাম মোঃ ওমর মোল্লা। অপর জনের নাম আরিফ বেপারী (৩৮), তার বাড়ি একই জেলার সখিপুর থানার চর পায়াতলী গ্রামে। তার বাবার নাম মোঃ আব্দুল মালেক বেপারী।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানাগেছে, ওই দুই মোটরসাইকেল চোর গতকাল দুপুরে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বর আসে। দু’জন অনেকক্ষন স্বাস্থ্য কমপ্লেক্স বাউন্ডারির ভেতরে ঘোরাঘুরি করে। এরপর তারা তাদের সাথে করে আনা চাবি দিয়ে স্বাস্থ্য কমপ্লেক্স বাউন্ডারির ভেতরে উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয়ের সামনে পার্ক করে রাখা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মচারী, মেডিকেল রি-প্রেজেন্টেটিভ, ও স্থানীয় ব্যবসায়ীদের বেশ কয়েকটি মোটরসাইকেলের তালা খোলার চেষ্টা করে। এ ঘটনা দেখে ফেলেন স্থানীয় এক যুবক। এ সময় ওই যুবক চোর বলে চিৎকার করে। তার চিৎকার শুনে স্থানীয় জনতা ছুটে এসে বড় দুটি চাবিসহ দুই চোরকে হাতে নাতে ধরে গনধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে গৌরনদী মডেল থানার পরিদর্শক মোঃ গোলাম সরোয়ার জানান, এ ঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে দুই চোরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

About the Author

-

%d bloggers like this: