Published On: Wed, Sep 4th, 2019

আগৈলঝাড়া ইউএনও’র মোবাইল নাম্বার ক্লোন বিভিন্ন জনের কাছে অর্থ দাবি

Share This
Tags


আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি:
বরিশালের আগৈলঝাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিসিয়াল মোবাইল নম্বর ক্লোন করেছে একটি সংঘবদ্ধ প্রতারক চক্র। চক্রটি বিভিন্ন শিক্ষা প্রতিষ্টান প্রধানদের কাছে অবৈধভাবে অর্থ দাবি করে। ঘটনাটি প্রকাশ হলে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল চন্দ্র দাস।
উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল চন্দ্র দাস জানান, মঙ্গলবার রাতে তাঁর অফিসিয়াল মোবাইল নং-০১৭০৫-৪০৬৫৪৯ ক্লোন করে একটি প্রতারক চক্র। এরপর রতœপুর মাধ্যমিক বিদ্যালয়, মোল্লাপাড়া উচ্চ বিদ্যালয়, রাজিহার মাধ্যমিক বিদ্যালয়, রামানন্দেরআঁক মাধ্যমিক বিদ্যালয়সহ বিভিন্ন ব্যাক্তির কাছে ফোন করে। চক্রটি বিভিন্ন অযুহাতে অবৈধভাবে অর্থ দাবী করে । বিষয়টি ওই প্রতিষ্ঠান প্রধানেরা ইউএনও বিপুল দাসকে জানান। তাঁর ফোন নম্বর ক্লোন করে ওই নম্বর ব্যবহার করে প্রতারক চক্র এমন কাজ করছে বলে নিশ্চিত হন ইউএনও।
তাৎক্ষনিক ইউএনও ‘আগৈলঝাড়া উপজেলা” ফেইস বুক পেইজে প্রতারক চক্রের খপ্পরে কাউকে না পড়ার জন্য সচেতনতা মুলক পোষ্ট দেন উপজেলা প্রশাসন। মংগলবার রাতেই ইউএনও থানায় সাধারণ ডায়েরী করেন, নং-১২৭ (৩.৯.১৯)। আগৈলঝাগা থানার পরিদর্শক মো. আফজাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

About the Author

-

%d bloggers like this: