Published On: Thu, Aug 29th, 2019

আগৈলঝাড়ায় বিএনপি সাবেক সভাপতি আব্দুল লতিফ মোল্লা আর নেই

Share This
Tags

আগৈলঝাড়া প্রতিনিধি

আগৈলঝাড়া উপজেলা বিএনপি সাবেক সভাপতি, গৈলা ইউপি সাবেক চেয়ারম্যান, বর্ষিয়ান নেতা আব্দুল লতিফ মোল্লা আর নেই। বার্ধক্য জনিত বিভিন্ন সমস্যা নিয়ে ঢাকার বারডেম হাসপতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাত দু’টায় ৮৫ বছর বয়সে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি (ইন্নাল্লিাহি….রাজেউন)। মৃত্যুকালে তিনি তিন ছেলে, চার মেয়ে, নাতি নাতনীসহ অসংখ গুনাগ্রাহী রেখে গেছেন।
আব্দুল লতিফ মোল্লা দীর্ঘ ২৭ বছর আগৈলঝাড়া উপজেলা বিএনপি’র সভাপতির দায়িত্ব পালন করেছিলেন। দলের কাছে অবমূল্যায়নের কারণে অভিমানী এই নেতা গত ৩০জুন দলের সভাপতি পদ থেকে পদত্যাগ করেন।
আব্দুল লতিফ মোল্লা বিএনপি’র রাজনীতি ছাড়াও গৈলা মাধ্যমিক বিদ্যালয়ে সভাপতি, গৈলা দাখিল মাদ্রাসার প্রতিষ্টাতা সভাপতির পদসহ বিভিন্ন শিক্ষা ও সামাজিক প্রতিষ্ঠানের সাথে নিজেকে জড়িত রেখেছিলেন। প্রবীন এই রাজনৈতিক নেতার মৃত্যুতে বরিশাল-১ আসনের এমপি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ’র প্রতিনিধি আগৈলঝাড়া উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, জেলা (উঃ) বিএনপির যুগ্ম সম্পাদক আবুল জোনে লাল্টু, উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক এসএম আফজাল হোসেন, গৈলা ইউপি চেয়ারম্যান শফিকুল হোনে টিটু জানায় উপস্থিত থেকে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে শোকার্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন। শোক সমবেদনা জানিয়েছেন বিএনপি ও অংগ সহযোগী সংগঠনের নেতা কর্মীরাও। বৃহস্পতিবার বাদ আছর গৈলা দাখিল মাদ্রাসা প্রাঙ্গনে মরহুমের দুই দফা জানাজা শেষে কালুপাড়া গ্রামের পারিবারিক গোরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে।

About the Author

-

%d bloggers like this: