সরকারি গৌরনদী পাইলট মাধ্যমিক বিদ্যালয়ে বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন

Share This
Tags

স্টাফ রিপোর্টার,গৌরনদী ।

গতকাল বৃহস্পতিবার দুপুরে বরিশালের সরকারি গৌরনদী পাইলট মাধ্যমিক বিদ্যালয়ে আনুষ্ঠানিক ভাবে বঙ্গবন্ধু কর্নারের উদ্বোধন করা হয়েছে। গৌরনদী উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী ও গৌরনদী পৌর মেয়র মোঃ হারিছুর রহমানসহ অতিথিবৃন্দগন আনুষ্ঠাকিক ভাবে ফিতা কেটে কর্নারের শুভ উদ্বোধন করেন।
জানাগেছে, সরকারের শিক্ষা মন্ত্রনালয় থেকে সম্প্রতি দেশের প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে একটি করে বঙ্গবন্ধু কর্নার করার নির্দেশ দেয়া হয়। যেখানে বঙ্গবন্ধুর রাজনৈতিক, সামাজিক পারিবারিক ও রাষ্ট্রীয় দায়িত্ব পালনকালের চিত্রসহ তার ঘটনাবহুল জীবন কর্মের নানা তথ্য, তার জীবনী ও ইতিহাস সংরক্ষন করা হবে। এখান থেকে শিক্ষার্থীরা বঙ্গবন্ধু সম্পর্কে সঠিক ধারনা লাভ করবে। ওই নির্দেশনার আলোকে সরকারি গৌরনদী পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের একটি কক্ষকে বঙ্গবন্ধু কর্নার হিসেবে গড়ে তুলে গতকাল বৃহস্পতিবার দুপুর ১২টায় আনুষ্ঠানিক ভাবে সেটি উদ্বোধন করা হয়।
সরকারি গৌরনদী পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ অলিউল্লাহ’র সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন, বরিশাল জেলা পরিষদের সদস্য বিশিস্ট শিল্পপতি মোঃ আওরঙ্গজেব, গৌরনদী উপজেলা নির্বাহী অফিসার ইসরাত জাহান, উপজেলা নারী ভাইস চেয়ারম্যান জিনিয়া আফরোজ হেলেন, গৌরনদী পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃ মনির হোসেন মিয়া, সাধারন সম্পাদক মোঃ কবির হোসেন খান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আব্দুল জলিল, উপজেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক মোঃ আবুল হোসেন মোল্লা, উপজেলা আওয়ামীলীগের সদস্য মোঃ মামুন মোল্লা, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মোঃ লুৎফর রহমান দিপ প্রমুখ।

About the Author

-

%d bloggers like this: