Published On: Mon, Aug 26th, 2019

বরিশালে গৌরনদীর বাকাই বাজারে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ এর এজেন্ট শাখা উদ্বোধন

Share This
Tags

সোহেল রানা রনি:

ইসলামী ব্যাংকের বিকল্প উন্নত ব্যাংকিং সেবা জনগনের দোরগোড়ায় পৌছে দেওয়ার লক্ষ্যে আজ সোমবার ২৬ অগাস্ট ২০১৯ সকালে বরিশালে গৌরনদীস্থ বাকাই বাজারে সরদার প্লাজায় ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড বাকাই বাজার এজেন্ট ব্যাংকিং শাখার শুভ উদ্বোধনের মধ্য দিয়ে যাত্রা শুরু করল।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড বাকাই বাজার এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন করেন, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড বরিশাল জোনের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও হেড অব জোন মোঃ আব্দুস সালাম। ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড কালকিনি শাখার এফ এভিপি ও ব্যবস্থপক আবু সালেহ্ মোঃ আল-মুহিত এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনাব মোঃ মতলবে মাতুব্বর, সভাপতি, বাকাই বাজার বণিক সমিতি ও সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ ১নং খাঞ্জাপুর ইউনিয়ন, গৌরনদী, বরিশাল। জনাব নুর আলম সেরনিয়াবাত, চেয়ারম্যান ১নং খাঞ্জাপুর ইউনিয়ন পরিষদ, গৌরনদী, বরিশাল। সৈয়দা মমতাজ বেগম, অধ্যক্ষ, ডি,কে আইডিয়াল আতাহার আলী একাডেমি এন্ড কলেজ, ডাসার, মাদারীপুর।, জনাব আক্কেল আলী সরদার, প্রতিষ্ঠাতা সরদার প্লাজা বাকাই বাজার, গৌরনদী, বরিশাল।
স্বাগত বক্তব্য রাখেন ইসলামী ব্যাংক লিমিটেড বরিশাল জোনাল অফিসের সিনিয়র অফিসার জনাব আবু সালেহ্ মোঃ আল- তৌওহিদ। শুভেচ্ছা বক্তব্য রাখেন বাকাই বাজার এজেন্ট ব্যাংকিং শাখার পরিচালক ও কেন্দ্র ইনচার্জ জনাব মোঃ মুহিদুল ইসলাম । উদ্বোধনী অনুষ্ঠানে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড বাকাই বাজার এজেন্ট ব্যাংকিং শাখার সাফল্য ও উত্তরোত্তর সাফল্য কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বাকাই বাজার কেন্দ্রিয় জামে মসজিদের ইমাম ও খতিব ফেরদৌস বিন মোবারক।

About the Author

-

%d bloggers like this: