Published On: Fri, Aug 23rd, 2019

সম্প্রতির অটুট বন্ধন আগৈলঝাড়ায় শ্রী কৃষ্ণের জন্মাস্টমীতে শোভাযাত্রা

Share This
Tags

সম্প্রতির অটুট বন্ধন আগৈলঝাড়ায় শ্রী কৃষ্ণের জন্মাস্টমীতে শোভাযাত্রা

আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল
সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব মহাবতার ভগবান শ্রী কৃষ্ণের জন্ম তিথী শুভ জন্মাস্টমী উপলক্ষে বরিশালের আগৈলঝাড়ায় বর্ণাঢ্য শোভাযাত্রা, আলোচনাসভা, মহাপ্রসাদ বিতরণ করা হয়েছে।
উপজেলা পুজা উদযাপন পরিষদের উদ্যোগে উপজেলার ৫টি ইউনিয়নের বিভিন্ন মন্দির থেকে আগত বিভিন্ন বয়সী হাজার শিশু ও হাজার নারী পুরুষ পূন্যার্থী ও ভক্তবৃন্দর সমন্বয়ে শুক্রবার সকাল ১১টায় বিভিন্ন বাদ্য-বাজনাসহ জন্মাস্টমীর বর্ণাঢ্য শোভাযাত্রা শ্রীমতি মাতৃ মঙ্গল বালিকা বিদ্যালয় থেখে শুরু হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
ধর্ম যার যার, উৎসব সবার” এই শ্লোগানকে ধারণ করে সাম্প্রদায়িক সম্প্রতির অনন্য উদাহরণ হিসেবে শ্রীমতি মাতৃ মঙ্গল বালিকা বিদ্যালয় হল রুমে উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি ও আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈর সভাপতিত্বে পৃথিবীতে মনুষ্য রুপে ভগবান শ্রী কৃষ্ণের আবির্ভাব ও মানব কল্যানে কর্মময় জীবন নিয়ে আলোচনা সভায় বক্তব্য রাখেন
উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল চন্দ্র দাস, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক বাকাল ইউপি চেয়ারম্যান বিপুল দাস, ড.নীল কান্ত বেপারী, ভাইস চেয়ারম্যান মলিনা রানী রায়, রফিকুল ইসলাম তালুকদার, আ’লীগ নেতা আব্দুস সত্তার মোল্লা, অধ্যক্ষ রনজিৎ বাড়ৈর খোকন, প্রভাষক অমিও লাল চৌধুরী, প্রধান শিক্ষক যতীন্ত্র নাথ মিস্ত্রী, ডা. অমূল্য রতন বাড়ৈ, নিখিল সমদ্দার, অনিমেষ মন্ডল, জগদীশ ভক্ত, নির্মল হালদার, উজ্জল লাহেড়ী, সুশান্ত মজুমদার প্রমুখ নেতৃবৃন্দ। পরে শ্রী শ্রী বিষ্ণু মন্দিরে আগত দুই সহ¯্রাধিক ভক্তদের মহাপ্রসাদ বিতরণ করা হয়।

About the Author

-

%d bloggers like this: