Published On: Tue, Aug 20th, 2019

গৌরনদীর বাটাজোর ইউনিয়নের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

Share This
Tags

গৌরনদীর বাটাজোর ইউনিয়নের উদ্যোগে জাতীয় শোক পালিত

স্টাফ রিপোর্টার,গৌরনদী ।
শোকাবহ ১৫ আগষ্ট পালনে মঙ্গলবার বিকেলে বরিশালের উপজেলার বাটাজোর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে বাটাজোর অশ্বিনী কুমার মাধ্যমিক বিদ্যালয়ের হলরুমে জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত হয়েছে।
জানাগেছে, শোকের মাস আগষ্ট পালনে গৌরনদী উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনসহ বিভিন্ন সরকারি, বেসরকারি ও স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠানের উদ্যোগে গৌরনদীতে মাসব্যাপী শোকর‌্যালী, স্মরনসভা, মানব ভোজ, স্কুল কলেজের শিক্ষার্থীদের নিয়ে বঙ্গবন্ধুর জীবনীর ওপর রচনা প্রতিযোগীতার আয়োজনসহ নানা অনুষ্ঠানমালা পালিত হয়ে আসছে।
এর ধারাবাহিকতায় মঙ্গলবার বিকেলে উপজেলার বাটাজোর অশ্বিনী কুমার মাধ্যমিক বিদ্যালয়ের হলরুমে বাটাজোর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহ্ফিল এবং মানব ভোজ অনুষ্ঠিত হয়।
বাটাজোর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুর রব হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠিত জাতীয় শোক দিবসের ওই আলোচনা সভা ও দোয়া মাহ্ফিল অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র সেরনিয়াবাত আশিক আব্দুল্লাহ। গৌরনদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র হারিছুর রহমান গৌরনদী উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী, , উপজেলা আওয়ামী লীগের সভাপতি এইচ,এম জয়নাল আবেদীন, বরিশাল জেলা পরিষদের সদস্য এইচ,এম রাজু আহাম্মেদ হারুন, পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ মনির হোসেন মিয়া, সাধারন সম্পাদক মোঃ কবির হোসেন খান। উল্লেখ্য, মাগরিবের নামাজের পূর্বে মানব ভোজ অনুষ্ঠানের মধ্যদিয়ে জাতীয় শোক দিবসের ওই আলোচনা সভা ও দোয়া মাহ্ফিল অনুষ্ঠানটি সমাপ্ত হয়।

About the Author

-

%d bloggers like this: