Published On: Wed, Aug 7th, 2019

নিজ আঙ্গিনা পরিস্কার রাখি, সবাই মিলে সুস্থ থাকি

Share This
Tags


নিজ আঙ্গিনা পরিস্কার রাখি, সবাই মিলে সুস্থ থাকি
আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল
“নিজ আঙ্গিনা পরিস্কার রাখি, সবাই মিলে সুস্থ থাকি” -এই শ্লোগানকে সামনে রেখে ডেঙ্গু সচেতনতায় র‌্যালী, মশক নিধন ও আলোচনা সভার মাধ্যমে জনসচেতনতা কার্যক্রমে নেমেছে আগৈলঝাড়ার ১নং রাজিহার ইউনিয়ন পরিষদ।
বুধবার এগারোটায় বাশাইল বাজারে অবস্থিত ১নং রাজিহার ইউনিয় পরিষদ থেকে ওয়াপদা সড়ক পর্যন্ত অনুষ্ঠিত র‌্যালীতে অংশ নেন সংশ্লিষ্ঠ ইউপি চেয়ারম্যান ইলিয়াস তালুকদারসহ সকল সদস্য, আওয়ামীলীগ নেতৃবৃন্দ ও ইউনিয়নের গন্যমান্য ব্যক্তিবর্গ।
র‌্যালী শেষে ইউপি কার্যালয়ে চেয়ারম্যান ইলিয়াস তালুকদারের সভাপতিত্বে আয়োজিত যেঙ্গু প্রতিরোধে সচেতনামুলক সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি সাবেক উপাধ্যক্ষ এসএম হেমায়েত উদ্দিন, আওয়ামীলীগ তথ্য ও গবেষণা সম্পাদক তপন বসু, ইউপি সচিব গৌতম পালসহ প্রমুখ নেতৃবৃন্দ।
চেয়ারম্যান ইলিয়াস তালুকদার তার বক্তব্যে বলেন, ইতোমধ্যেই ডেঙ্গু প্রতিরোধে ইউনিয়ন পর্যায়ে কমিটি গঠন করা হয়েছে। স্থানীয়ভাবে মশক নিধন ঔষধ না থাকায় উপজেলার মাধ্যমে ঔষধ ক্রয় করে নিজ দ্বায়িত্বে তা প্রত্যেক ওয়ার্ডে মশখ নিধনের জন্য সরবরাহ করবেন তিনি।
অন্যদিকে একই দিন দুপুরে ২নং বাকাল ইউনিয়নের উদ্যোগে ডেঙ্গু সচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়ছে। বাকাল ইউপি চেয়ারম্যান বিপুল দাসের সভাপতিত্বে ইউপি কার্যালয়ে অনুষ্ঠিত সচেতনতা প্রচারাভিযানে বক্তব্য রাখেন ইউপি সদস্যগনসহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিরা।

About the Author

-

%d bloggers like this: