জটিল রোগে আক্রান্ত গৌরনদীর মেধাবী ছাত্রী ইতি আক্তার বাঁচতে চায়

Share This
Tags

জটিল রোগে আক্রান্ত গৌরনদীর
মেধাবী ছাত্রী ইতি আক্তার বাঁচতে চায়

মো:আহছান উল্লাহ .
যে বয়সে সহপাটিদের সাথে পড়ালেখার পাশাপাশি আনন্দ উল্লাসে থাকার কথা। ভাগ্যের নির্মম পরিহাস সে বয়সে জটিল রোগে আক্রান্ত হয়ে প্রতিনিয়ত মৃত জন্ত্রনার সাথে লড়াই করে বাঁচতে হচ্ছে। বরিশালের গৌরনদী উপজেলার টিকাসার গ্রামের মৃত রুস্তুম আলী পাইকের মেয়ে মোসাম্মাত ইতি আক্তার (১৫) কে।
ইতি গৌরনদী গার্লস স্কুল এন্ড কলেজের সপ্তম শ্রেনীর মেধাবী ছাত্রী ছিল। ব্রেন টিউমারে আক্রান্ত হয়ে গত তিন বছর পর্যন্ত প্রতি মূহুর্তে অসয্য যন্ত্রনা নিয়ে তাকে বাচতে হচ্ছে। তার চেহারা বিকৃত হয়ে গেছে।

গতকাল শনিবার সকালে ইতির মা কোহীনুর বেগম কান্নাজড়িত কন্ঠে জানান এগারো বছর আগে স্বামী মারা যাওয়ার পর অনেক কষ্ট করে বেঁচে আছি। ওর (ইতির) চিকিতসার জন্য ভিটেমাটি সব শেষ। আট সদস্যর পরিবারের ভরনপোষন চলে বড় ছেলে টুটুলের ছোট একটি চায়ের দোকানের আয়ে। ডাক্তার বলেছেন ওর চিকিতসা বিদেশে নিয়ে করতে হবে। আর বিদেশে নিয়ে চিকিতসা করানোর আর্থিক অবস্থা আমাদের নেই। তাই তিনি তার মেয়ে ইতির জীবন বাঁচাতে প্রধানমন্ত্রীসহ দেশের বিত্তবানদের কাছে আর্থিক সহযোগিতা চেয়েছেন।
সাহায্য পাঠানোর ঠিকানা অগ্রনী ব্যাংক গৌরনদী শাখা হিসাব নং -০২০০০০২০৮৭৮৬১ মোবাইল ইতির ভাই টুটুল ০১৬৩৪৩০৯৩২৫ বিকাশ একাউন্ট নং ০১৮২৯৬৪০২৭৪।

About the Author

-

%d bloggers like this: