Published On: Wed, Jul 17th, 2019

সরকারী গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের মাইক প্রদান করলেন ওসি আফজাল হোসেন

Share This
Tags

সরকারী গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের মাইক প্রদান করলেন ওসি আফজাল হোসেন
আঞ্চলিক প্রতিনিধি,
পুলিশ সুপারের ঘোষণার ২৪ ঘন্টার মধ্যে সরকারী গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের জাতীয় সংগীত পরিবেশনের জন্য মাইক প্রদান করলেন আগৈলঝাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আফজাল হোসেন।
মঙ্গলবার দুপুরে ওই বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীদের নিয়ে বরিশাল জেলা পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম বিপিএম (বার) প্রধান অতিথি হিসেবে স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং কার্যক্রম ও মতবিনিময় সভা করেন। এ সময় পুলিশ সুপারের বিভিন্ন প্রশ্নের সঠিক উত্তর দাতা শিক্ষার্থীদের পুরস্কৃত করেন তিনি। বিদ্যালয়ে সাউন্ড সিস্টেম থাকা সত্তেও প্রতিদিন সমবেত কন্ঠে জাতীয় সংগীত পরিবেশনের জন্য শিক্ষার্থীরা পুলিশ সুপারের কাছে একটি মাইকের দাবি জানালে পুলিশ সুপার তা দিতে সম্মতি জ্ঞাপন করেন। অনুষ্ঠান শেষে পুলিশ সুপার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তাকে বিদ্যালয়ে মাইক প্রদানের ব্যবস্থা নেয়ার নির্দেশ প্রদান করেন। পুলিশ সুপারের নির্দেশে ২৪ ঘন্টার মধ্যে বুধবার দুপুরে ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহুরুল হকের হাতে একটি মাইক হস্তান্তর করেন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আফজাল হোসেন। এসময় বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
ওসি জানান, মাইক প্রদানের পরে থানার ইলেকট্রিশিয়ান বিএম মনির হোসেনকে মাইকটি সেটিং করে দিতে বলা হয়েছে।
বিদ্যালয় প্রধান শিক্ষক জহুরুল হক জানান, শিক্ষার্থীদের কথা দেয়ার ২৪ ঘন্টার মধ্যে পুলিশ সুপারের মাইক প্রদান করায় পুলিশের কথা ও দ্বায়িত্ববোধের উপর শিক্ষার্থীরা অত্যান্ত সন্থষ্ট এবং খুশি। এজন্য তিনি পুলিশ সুপার মো. সাইফুল ইসলামকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

About the Author

-

%d bloggers like this: