লেখাপড়ারয় মনোনিবেশ ও নৈতিক শিক্ষা গ্রহনের মাধ্যমে সু-নাগরিক হিসেবে সমাজ ও রাষ্ট্রের কল্যানে কাজ করতে হবে শিক্ষার্থীদের প্রতি বরিশাল জেলা পুলিশ সুপার

Share This
Tags

 

লেখাপড়ারয় মনোনিবেশ ও নৈতিক শিক্ষা গ্রহনের মাধ্যমে সু-নাগরিক হিসেবে সমাজ ও রাষ্ট্রের কল্যানে কাজ করতে হবে শিক্ষার্থীদের প্রতি বরিশাল জেলা পুলিশ সুপার

আঞ্চলিক প্রতিনিধি:
আগৈলঝাড়ায় শিক্ষক ও শিক্ষার্থীদের নিয়ে বরিশাল জেলা পুলিশ সুপারের স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং কার্যক্রম ও মতবিনিময় সভা অনুষ্ঠিত।
মঙ্গলবার সকাল ১১টায় উপজেলার সরকারী গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয় হল রুমে ওই বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীদের নিয়ে প্রধান অতিথি হিসেবে স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং কার্যক্রমের উপর বক্তব্য রাখেন বরিশাল জেলা পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম বিপিএম (বার)।
থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আফজাল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম শিক্ষার্থীদের বাল্য বিয়ের কুফল ও প্রতিরোধ, শিক্ষার্থীদের যৌণ নিপিড়নের বিরুদ্ধে সোচ্ছার হওয়ায়, জঙ্গী তৎপরতা রুখে দেয়া, মাদক প্রতিরোধ ও মাদক ব্যবসায়িদের পুলিশের হাতে তুলে দিতে সহযোগীতা করা, লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় মনোনিবেশ করে শিক্ষার্থীদের নৈতিক শিক্ষা গ্রহনের মাধ্যমে যে কোন সমস্যায় পুলিশী সেবা গ্রহনের আহ্বান জানান। এসময় শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি নৈতিক শিক্ষা প্রদানের জন্য শিক্ষকদের প্রতিও আহ্বান জানিয়ে থানা পুলিশের স্থাপন করা একাধিক অভিযোগ বক্সে যে কোন অভিযোগ দায়েরের মাধ্যমে সমাজ ও রাষ্ট্রের কল্যানে সু-নাগরিকের দ্বায়িত্ব ও কর্তব্য পালনের আহ্বান জানান তিনি।
সভায় অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন জেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি এ্যাডভোকেট এসএম ইকবাল, সাধারণ সম্পাদক বীর প্রতীক মহিউদ্দিন মানিক, গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রব হাওলাদার, বিদ্যালয় প্রধান শিক্ষক মো. জহুরুল হক। এসময় প্রধান অতিথির বিভিন্ন প্রশ্নের সঠিক উত্তর প্রদান করা শিক্ষার্থীদের পুরস্কার প্রদান করেন এসপি মো. সাইফুল ইসলাম।

About the Author

-

%d bloggers like this: