কমলগঞ্জে দুই ডাকাত আটক

0
(0)


কমলগঞ্জে দুই ডাকাত আটক
কমলগঞ্জ প্রতিনিধি
মৌলভীবাজারের কমলগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে শমশেরনগর লামানাজার এলাকা থেকে পুলিশ দুই ডাকাতকে আটক করে। আটক দুই ডাকাতের কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়ার পর এক ডাকাতকে সোমবার সকালে মৌলভীবাজারের আদালতে প্রেরণ করা হয়। অন্য ডাকাতকে থানায় রেখে জিজ্ঞাসাবাদ চলছে। রবিবার দিবাগত রাত ১টায় এ ঘটনা ঘটে।

স্থানীয় ও কমলগঞ্জ থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শমশেরনগর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আনজির আহমদের নেতৃত্বে পুলিশের একটি দল স্থানীয় লামা বাজার এলাকা থেকে রাসেল আহমদ (২২) ও সেজু মিয়া (২৩) দুই ডাকাত আটক করা হয়েছে। তাদের বাড়ি আলীনগর ইউনিয়নের জালালিয়া গ্রামে ও সেজু মিয়ার বাড়ি শমশেরনগর ইউনিয়নের সতিঝির গাঁও। বড়চেগ গ্রামের আমদানি রপ্তানিকারক তাসদিক হোসেন (এমরান)-এর বাসায় ভোর রাত ৫টা পর্যন্ত পাহার দেয়।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান দুই ডাকাত আটক করে আটক ডাকাত সেজু মিয়াকে সোমবার সকালে মৌলভীবাজার আদালতে প্রেরণ করে ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্ধী গ্রহন করে একজনকে কারাগারে প্রেরণ করা হয়। অন্য ডাকাতকে আরও জিজ্ঞাসাবাদ শেষে পরবর্তী আইনী ব্যবস্থা গ্রহনের কথা জানান ওসি।

How useful was this post?

Click on a star to rate it!

Average rating 0 / 5. Vote count: 0

No votes so far! Be the first to rate this post.