কমলগঞ্জে চা শ্রমিক সন্তানদের শিক্ষাবৃত্তি ও অস্বচ্ছলদের মাঝে উন্নয়ন সহায়তা

Share This
Tags

জয়নাল আবেদীন কমলগঞ্জ সিলেট থেকে।
মৌলভীবাজারের কমলগঞ্জে প্রধানমন্ত্রীর কার্যালয়ের ক্ষুদ্র নৃ-গোষ্ঠী, চা শ্রমিক ও অস্বচ্ছল দলিত সম্প্রদায়ের জীবনমান উন্নয়নে বিশেষ উন্নয়ন সহায়তা প্রকল্পের আওতায় শিক্ষাবৃত্তি, সৌরবিদ্যুৎ, গবাদিপশু ও স্যানিটারী ল্যাট্টিন বিতরণ করা হয়েছে। বুধবার (১০ জুলাই) বেলা ৩ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে কমলগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে ও দুর্বার উন্নয়ন সহায়তা সংস্থার সহযোগিতায় এ আয়োজন করা হয়।

 

কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার কর্মকর্তা আশেকুল হকের সভাপতিত্বে ও দুর্বার উন্নয়ন সহায়তা সংস্থার সভাপতি রিংকু চক্রবর্তীর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. রফিকুর রহমান। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রামভজন কৈরী ও মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, দুর্বার উন্নয়ন সহায়তা সংস্থার নির্বাহী পরিচালক রাজু দেশোয়ারা, একুশে টেলিভিশনের জেলা প্রতিনিধি বিকুল চক্রবর্তী।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কমলগঞ্জ প্রেসক্লাবের সহ সভাপতি প্রনীত রঞ্জন দেবনাথ, সাধারণ সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ধরম রবিদাশ, শিপন বাড়াই, দুর্বার উন্নয়ন সহায়তা সংস্থার প্রকল্প সমন্বয়কারী তাপস ঘোষ ও ইকতার আলী। অনুষ্ঠানে কমলগঞ্জের বিভিন্ন উচ্চ বিদ্যালয়, কলেজ ও বিশ্ববিদ্যালয় পড়–য়া ৭৮ জন শিক্ষার্থীকে নগদ ৩ লক্ষ টাকা, ১০ জনকে দশটি গবাদিপশু, ২০ জনকে সোলার প্যানেল ও ১০ জনকে স্যানিটারী ল্যাট্টিন প্রদান করা হয়।

About the Author

-

%d bloggers like this: