কমলগঞ্জে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময়

0
(0)


কমলগঞ্জ প্রতিনিধি
মৌলভীবাজারের কমলগঞ্জে নবাগত জেলা প্রশাসক বেগম নাজিয়া শিরিনের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৯ জুলাই) সকাল ১১টায় সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, শিক্ষক, সাংবাদিক ও সুশীল সমাজের লোকজনের উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে এ মতবিনিময় সভা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার আশেকুল হকের সভাপতিত্বে উপজেলা স্কাউটস সম্পাদক মোশাহীদ আলীর পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, নবাগত জেলা প্রশাসক নাজিয়া শিরিন। বিশেষ অতিথি উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক মো. রফিকুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম, মোসাদ্দেক মানিক।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) নাসরিন চৌধুরী, ভাইস চেয়ারম্যান রামভজন কৈরী, মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, রহিমপুর ইউপি চেয়রম্যান ইফতেখার আহমেদ বদরুল, মুন্সীবাজার ইউপি চেয়ারম্যান আব্দুল মোতালিব তরফদার, আলীনগর ইউপি চেয়ারম্যান ফজলুল হক বাদশা, সদর ইউপি আব্দুল হান্নান, পৌর কাউন্সিলর মো. আনোয়ার হোসেন, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সম্পাদক আব্দুল হান্নান চিনু, কমলগঞ্জ প্রেসক্লাব সভাপতি বিশ্বজিৎ রায়, সাপ্তাহিক কমলগঞ্জ সংবাদ সম্পাদক এড. মো. সানোয়ার হোসেন, সাংবাদিক মুজিবুর রহমান রঞ্জু, সাংবাদিক প্রনীত রঞ্জন দেবনাথ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, আমি আপনাদের লোক হয়ে সেবা করতে চাই। সাধারণ মানুষ যেন সেবা থেকে বঞ্চিত না হয় এবং হয়রানির শিকার না হয় সেদিকে খেয়াল রাখতে হবে। একটি সুষ্ঠু ও গণমুখি প্রশাসন গড়ে তুলতে এবং সরকারের উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়নসহ সকল বিষয়ে তিনি সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন। পর্যটনের অপার সম্ভাবনাময় কমলগঞ্জ উপজেলা হিসেবে গড়ে তুলতে সকলকে স্ব স্ব অবস্থান থেকে গুরুত্বারোপ করেন। মতবিনিময় সভার শুরুতে নবাগত জেলা প্রশাসক নাজিয়া শিরিনকে উপজেলা পরিষদ, জনপ্রতিনিধিসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

How useful was this post?

Click on a star to rate it!

Average rating 0 / 5. Vote count: 0

No votes so far! Be the first to rate this post.