Published On: Sun, Jul 7th, 2019

আমার জীবনের শেষ ইচ্ছা গৌরনদী জেলা দেখে যাওয়া …..আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ্

Share This
Tags


মোঃ আহছান উল্লাহ ঃ
জাতীয় সংসদের সাবেক চীফ হুইপ, বরিশাল-১ (গৌরনদী-আগৈলঝাড়া) আসনের জাতীয় সংসদ সদস্য, পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়ন পরীবিক্ষন কমিটির আহবায়ক মন্ত্রী বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি, বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ্ বলেছেন, বর্তমান আওয়ামীলীগ সরকার বৃদ্ধ অসহায় নারী-পুরুষদের জন্য বয়স্ক ভাতা, বিধবা নারীদের জন্য বিধবা ভাতা, প্রতিবন্ধিদের জন্য ভাতাসহ নানা প্রকার ভাতা চালুকরে দরিদ্র অসহায় মানুষের ভাগ্যের উন্নয়ন করছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমি গৌরনদী-আগৈলঝাড়ায় ব্যাপক উন্নয়ন করেছি। শুধু তাই নয়, মানবতার মা, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমি বরিশালসহ গোটা দক্ষিনাঞ্চলে যে উন্নয়ন করেছি। তা অতিতের কোন সরকারই করতে পারেনি। আমার আমার মরহুম পিতা, শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের স্বপ্ন ছিল গৌরনদীকে জেলায় উন্নীত করার। ৭৫এর ১৫ আগষ্টের ঘাতকদের কারনে তিনি সেটা করে যেতে পারেন নি। জীবন সায়াহ্নে দাড়িয়ে এখন আমার জীবনেরও শেষ ইচ্ছা পিতার স্বপ্ন বাস্তবায়নে গৌরনদীকে জেলায় উন্নীত করে, গৌরনদী জেলা দেখে যাওয়া।
গতকাল রোববার দুপুরে বরিশালের গৌরনদী উপজেলা পরিষদের আয়োজনে উপজেলার শহীদ শুকান্ত বাবু মিলনায়তনে সরকারি প্রাথমিক বিদ্যালয় সমূহে মাল্টি মিডিয়া প্রজেক্টর ও সাউন্ড সিষ্টেম বিতরণ, প্রতিবন্ধিদের মাঝে হুইল চেয়ার বিতরণ, আমার বাড়ি আমার খামার প্রকল্পের কর্মীদের মাঝে সাইকেল বিতরণ, অসহায় বয়স্ক, বিধবা ও অস্বচ্ছল প্রতিবন্ধিদের মাঝে ভাতার বই বিতরণ, সাধারন কৃষকদের মাঝে কৃষি যন্ত্রপাতি বিতরণ, মহিলা সংস্থার পক্ষে সংস্থার অসহায় সদস্যদের মাঝে ঋন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতাকালে তিনি এ কথা বলেন।
আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ্ আরো বলেন, আমার নির্বাচনী প্রচারনায় আমি আপনাদেরকে বলেছিলাম যে, আপনাদের ভোট পেয়ে আমি এমপি নির্বাচিত হতে পারলে ও আওয়ামী লীগ ক্ষমতায় গেলে আমার কাছে আপনাদের কিছু চাইতে হবে না। আমি এই অঞ্চলের মাটি ও মানুষের নেতা শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের ছেলে। সুতারাং আমি জানি আপনাদের কি, কি দরকার। অতএব আপনারা না চাইতেই আমি আপনাদের সব চাওয়া পাওয়া পূরন করে দেব।

অনুষ্ঠানে উপস্থিত জনতার উদ্দেশ্যে তিনি প্রশ্ন রেখে বলেন, এখন আপনারাই বলুন ইতোমধ্যে আমি আপনাদের সকল চাওয়া পাওয়া পুরন করে দিয়েছি কি না ? জবাবে উপস্থিত জনতার সবাই দু হাত তুলে সমস্বরে বলে ওঠেন হ্যা সব পুরন করেছেন। এরপর তিনি বলেন, আপনারা মাননীয়, প্রধানমন্ত্রী মানবতার মা, জননেত্রী শেখ হাসিনা ও আমার জন্য দোয়া করবেন। প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমি যেন আমার পিতার স্বপ্ন গৌরনদী জেলা বাস্তবায়ন করে যেতে পারি।
গৌরনদী উপজেলা নির্বাহী অফিসার খালেদা নাছরিনের সভাপতিত্বে গতকাল বেলা ১১টায় অনুষ্ঠিত ওই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গৌরনদী উপজেলা চেয়ারম্যান ও বরিশাল জেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সৈয়দা মনিরুন নাহার মেরী, গৌরনদী পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ হারিসুর রহমান, গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রব হাওলাদার, গৌরনদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি এইচ,এম জয়নাল আবেদীন, গৌরনদী পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃ মনির হোসেন মিয়া, গৌরনদী উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ ফরহাদ হোসেন মুন্সী, উপজেলা নারী ভাইস চেয়ারম্যান জিনিয়া আফরোজ হেলেন প্রমুখ।

About the Author

-

Leave a comment

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

%d bloggers like this: