Published On: Sat, Jul 6th, 2019

ভারতে রক্ত দিয়ে রাষ্ট্রপতিকে চিঠি লিখলেন দুই বোন আমাদের বাঁচান

Share This
Tags

সবুজবাংলা ডেস্ক: আমাদের কবুতরবাজির কেসে ফাঁসিয়ে দিয়েছে। পুলিশকে বলছি আপনারা তদন্ত করুন। কিন্তু তারা পাত্তাই দিচ্ছে না। আপনি দয়া করে আমাদের বাঁচান। নইলে পুরো পরিবারের সুইসাইড করা ছাড়া পথ থাকবে না। পাঞ্জাবের মোগা শহর থেকে রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের উদ্দেশে এমনই চিঠি লিখেছে দুই বোন। লেখার জন্য কালির বদলে তারা ব্যবহার করেছে নিজেদের রক্ত।

কবুতরবাজি মানে ভিসা জালিয়াতি। দুই বোনের অভিযোগ, তাঁদের মিথ্যা মামলায় জড়িয়ে দেওয়া হয়েছে। চিঠিতে তারা লিখেছে, আমরা সব সময় আতঙ্কে রয়েছি। আমাদের নামে ভারতীয় দণ্ডবিধির ৪২০ নম্বর ধারায় মামলা করা হয়েছে। আমরা ফাঁদে পড়েছি। পুলিশকে বলছি, আপনারা তদন্ত করে দেখুন, সত্যিটা কী। কিন্তু তারা আমাদের কথা শুনছে না।

ন্যায়বিচার যদি না পাই, আমাদের সকলকে আত্মহত্যা করার অনুমতি দেওয়া হোক। এটা আমাদের দাবি।

মোগার পুলিশ অফিসার কুলজিন্দর সিং অবশ্য দুই বোনের অভিযোগ অস্বীকার করেছেন। তিনি জানিয়েছেন, তাদের বিরুদ্ধে ফৌজদারী মামলা আছে। তদন্তও হচ্ছে।

তাঁর কথায়, দুই বোন আমার কাছে এসেছিল। অভিযোগ, কে নাকি মিথ্যা মামলা করেছে তাদের নামে। মামলাকারীর ধারণা, দু’জন একটি সংস্থার এজেন্ট। অভিযোগকারীর ছেলেকে বিদেশে পাঠানোর জন্য ওই সংস্থা টাকা নিয়েছিল।

দুই বোন যে রাষ্ট্রপতির কাছে চিঠি দিয়েছে, সেকথাও জানেন ওই পুলিশ অফিসার। তিনি বলেন, আমি শুনেছি তারা রাষ্ট্রপতিকে চিঠি লিখেছে। কিন্তু সরকারিভাবে আমাকে কিছু জানানো হয়নি।

ওই মামলা সম্পর্কে তিনি বলেন, তদন্ত শেষ হয়ে যাবে শীঘ্র। তবে অভিযোগকারী তদন্তে সহায়তা করছেন না। আমরা তাঁর কাছে সমন পাঠিয়েছি। ওয়াল

 

About the Author

-

%d bloggers like this: