Published On: Fri, Jul 5th, 2019

গৌরনদীতে ইয়াবা ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী মামুন ঘরামী গ্রেফতার

Share This
Tags


স্টাফ রিপোর্টার, গৌরনদী.
বরিশালের গৌরনদী মডেল থানা পুলিশ গতকাল শুক্রবার গভীর রাতে (বৃহস্পতিবার দিবাগত রাত) উপজেলার কটকস্থল এলাকা থেকে ৩৯ পিস ইয়াবা ও ১৫ বোতল ফেন্সিডিলসহ মোঃ মামুন ঘরামী (২৩) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।
পুলিশ সূত্রে জানাগেছে, শুক্রবার রাত পৌনে ১টার দিকে গৌরনদী মডেল থানা পুলিশ গোপন সূত্রে খবর পান যে, মাদক ব্যবসায়ী মোঃ মামুন ঘরামী বিক্রির উদ্দেশ্যে বিপুল পরিমান মাদক নিয়ে উপজেলার কটকস্থল এলাকার ইমা পাগলার মাজারের পূর্বপাশের কালভাটের ওপর অপেক্ষা করছে।
খবর পাওয়ার পর পরই গৌরনদী মডেল থানার এস.আই মোঃ আসাদুজ্জামান খান সঙ্গীয় ফোর্সসহ তাৎক্ষনিক সেখানে অভিযান চালান। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক বিক্রেতা মোঃ মামুন ঘরামী এ সময় দৌড়ে পালানোর চেষ্টা করে। পুলিশ তখন পিছু ধাওয়া করে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মোঃ মামুন ঘরামীর হাতে থাকা শপিং ব্যাগ ও তার দেহ তল্লাশী করে পুলিশ এ সময় তার কাছ থেকে ৩৯ পিস ইয়াবা ও ১৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। গ্রেফতার হওয়া মাদক বিক্রেতা মোঃ মামুন ঘরামী বাড়ি উপজেলার কটকস্থল গ্রামে। সে ওই গ্রামের মোঃ হানিফ ঘরামীর ছেলে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে গৌরনদী মডেল থানার সেকেন্ড অফিসার এসআই মোঃ তৌহিদুজ্জামান জানান, এ ঘটনায় থানার এস.আই মোঃ আসাদুজ্জামান খান বাদি হয়ে মাদক ব্যবসায়ী মোঃ মামুন ঘরামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে থানায় একটি মামলা দায়ের করেছেন। গ্রেফতার হওয়া মাদক ব্যবসায়ী মোঃ মামুন ঘরামীকে গতকাল শুক্রবার সকালে বরিশাল আদালতে সোপর্দ করা হয়েছে।

About the Author

-

%d bloggers like this: