Published On: Wed, Jul 3rd, 2019

কমলগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

Share This
Tags


কমলগঞ্জ প্রতিনিধি
মৌলভীবাজারের কমলগঞ্জে উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন করা হয়েছে। বুধবার সকাল ১০টায় কমলগঞ্জ সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্ণামেন্টের আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক মো. রফিকুর রহমান।
কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হক এর সভাপতিত্বে এবং প্রধান শিক্ষক মোশাহিদ আলী ও গাজী সালাউদ্দিনের পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রামভজন কৈরী, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো. হেলাল উদ্দিন, উপজেলা শিক্ষা অফিসার মো. মোশারফ হোসেন, সহকারি উপজেলা শিক্ষা অফিসার জয়কুমার হাজরা প্রমুখ।
টুর্ণামেন্টের উদ্বোধনী খেলায় বঙ্গবন্ধু গোল্ডকাপে (বালকদের) দেওড়াছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ট্রাইব্রেকারে ৩-০ গোলে গঙ্গানগর সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে এবং বঙ্গমাতা গোল্ডকাপে (মেয়েদের) কুমড়াকাপন সরকারি প্রাথমিক বিদ্যালয় ৩-২ গোলে পতনঊষার বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে। উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা অফিস, কমলগঞ্জ আয়োজিত এই টুর্ণামেন্টে নয়টি ইউনিয়ন ও একটি পৌরসভা মিলিয়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ১০টি দল ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ টুর্ণামেন্টে ১০টি দল অংশগ্রহণ করে।

About the Author

-

%d bloggers like this: