বরিশালে পৌর কর্মকর্তা, কর্মচারীদের শান্তিপূর্ন অবস্থান কর্মসূচী পালন

Share This
Tags

 

স্টাফ রিপোর্টার ঃ
পৌর কর্মকর্তা-কর্মচারীদের সকল বেতন-ভাতা ও পেনশন সুবিধা সরকারি কোষাগার থেকে পাওয়ার একদফা দাবিতে গতকাল মঙ্গলবার বরিশাল শহরের অশ্বিনিকুমার টাউন হল চত্তরে সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত বরিশাল জেলার সভাপতি সফিউল আলমের সভাপতিত্বে পৌরসভার কর্মকর্তা কর্মচারীগন অবস্থান কর্মসূচী পালন পালন করেছেন। বাংলাদেশ পৌরসভা সার্ভিস এ্যাসোসিয়েশনের কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে মঙ্গলবার সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত অবস্থান কর্মসূচী পালন করা হয়।

এ সময় বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় যুগ্ন সাংগঠনিক সম্পাদক ও গৌরনদী পৌরসভার সচিব মোঃ সফিকুল ইসলাম বাংলাদেশ পৌর কর্মকর্তা-কর্মচারী এ্যাসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির সহ-দপ্তর সম্পাদক, বরিশাল জেলা শাখার সাধারন সম্পাদক পরিদর্শক মোঃ মনিরুজ্জামান মনির,মোঃ নুরুজ্জামান থান,সদস্য কেন্দ্রীয় কমিটি মোঃ সহিদুল ইসলাম,সাধারন সম্পাদক বরিশাল বিভাগ মোঃ জাকির হোসেন সমাজ কল্যান সম্পাদক বরিশাল বিভাগ মোঃ কাওছার হোসেন সাংঘঠনিক সম্পাদক বরিশাল বিভাগ। এছাড়াও বরিশাল জেলা কমিটির সকল নেতৃবৃন্ধ ও ৬টি পৌরসভার সভাপতি সাধারন সম্পাদকসহ সকল কর্মকর্তা কর্মচারীগন উপস্থিত ছিলেন।

কর্মবিরতি ও অবস্থান কর্মসূচী পালনকালে আন্দোলনকারী পৌর কর্মকর্তা-কর্মচারীগন তাদের দাবি আদায়ে মুহুমুহু স্লোগান এক দেশে দুই নীতি মানিনা, মানবনা”। পাশাপাশি তারা তাদের সকল বেতন-ভাতা ও পেনশন সুবিধা সরকারি কোষাগার থেকে দেয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আকুল আবেদন জানান। এবং ১৩ জুলাইর মধ্যে তাদের ন্যায্যদাবী মানা না হলে ১৪ জুলাই তারা ঢাতা কেন্দ্রীয় সহিদ মিনারে আমরন অনশন করবে।

About the Author

-

Leave a comment

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

%d bloggers like this: