Published On: Mon, Jul 1st, 2019

আগৈলঝাড়া হাসপাতাল প্রধান ও প্রধান সহকারী কাম হিসাব রক্ষকর এর পাল্টাপাল্টি অভিযোগ

Share This
Tags


আঞ্চলিক প্রতিনিধিঃ
স্বাস্থ্য পরিচালকের বদলীর আদেশের পরেও কর্মস্থল না ছাড়ার অভিযোগ উঠেছে আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান সহকারী কাম হিসাব রক্ষক মিজানুর রহমান সিকদারের বিরুদ্ধে। হাসপাতাল প্রধানের বিরুদ্ধে পাল্টা অভিযোগ প্রধান সহকারী কাম হিসাব রক্ষক মিজানুর রহমানের।
হাসপাতালের স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডা. একেএম মনিরুল ইসলাম জানান, প্রধান সহকারী কাম হিসাব রক্ষক মিজানুর রহমান সিকদার আগৈলঝাড়া হাসপাতালে যোগদানের পর থেকে প্রতিষ্ঠানের দাপ্তরিক কাজে বিঘœ সৃষ্টির অভিযোগে ৫জুন বরিশাল বিভাগীয় স্বাস্থ্য পরিচালক বরাবরে তার বদলীর শুপারিশ করেন।
তাঁর শুপারিশের ভিত্তিতে ১৮জুন বরিশাল বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. মো. আব্দুর রহিম মিজানুর রহমানকে একই পদে ডেপুটেশন মেহেন্দিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বদলীর আদেশ প্রদান করেন। ওই আদেশে ৫দিনের মধ্যে ছাড়পত্র গ্রহন গ্রহন করে নতুন কর্মস্থলে যোগদানের জন্য ২৩জুন আগৈলঝাড়া হাসপাতার প্রধান ডা. একেএম মনিরুল ইসলামের ছাড়পত্র গ্রহন করেন।
মিজানুর রহমান সিকদার বলেন, ডেপুটেশনে তার বদলীর আদেশ হয়েছিল, কিন্তু পরিচালক মহোদয় আবার সেই আদেশ ১জুলাই স্থগিত করেছেন। বদলীর আদেশ সম্পর্কে মিজানুর রহমান আরও বলেন, তিনি এপ্রিল মাসে আগৈলঝাড়ায় যোগদান করেন। তিনি প্রশ্ন রেখে বলেন, এখন পর্যন্ত তাকে তার অফিসিয়াল দ্বায়িত্ব দেয়া হয়নি। তাহলে কিভাবে তিনি দাপ্তরিক কাজে বিঘœ সৃস্টি করছেন। মুলতঃ হাসপাতাল প্রধান ডা. মনিরুল ইসলাম তাকে সরিয়ে দিয়ে তার আস্থাভাজন প্রেমানন্দ দাসকে তার চেয়ারে বসানোর চেস্টা করছেন। প্রধান সহকারী কাম হিসাব রক্ষক মিজানুর রহমানের উল্টো অভিযোগের ব্যাপারে ডা. একেএম মনিরুল ইসলাম বলেন, মিজানের অভিযোগ সত্য নয়।

About the Author

-

%d bloggers like this: