Published On: Mon, Jul 1st, 2019

গৌরনদীতে মাদক ও বিক্রির নগদ টাকাসহ ইউপি সদস্য গ্রেফতার

Share This
Tags

 

স্টাফ রিপোর্টার গৌরনদীঃ
বরিশালের গৌরনদী মডেল থানা পুলিশ শনিবার সন্ধ্যায় ইয়াবা, মাদক বিক্রির নগদ টাকা ও মোঃ ওমর ফারুক রাকিব (২৩) নামের এক সহযোগীসহ উপজেলার ৩নং চাঁদশী ইউপির ৬নং ওয়ার্ড সদস্য মোঃ রায়হান হোসেন বেপারী (২৯)কে গ্রেফতার করেছে। পুলিশের উপস্থিতি টের পেয়ে এ সময় মোঃ সাজিবুর রহমান জিয়া (২৮) ও মোঃ জসিম শরীফ (৩০) নামের তার অপর দুই সহযোগী দৌড়ে পালিয়ে যেতে সক্ষম হয়েছে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানাগেছে, উপজেলার ৩নং চাঁদশী ইউপির ৬নং ওয়ার্ড সদস্য মোঃ রায়হান হোসেন বেপারী শনিবার বিকেলে তার তিন ঘনিষ্ট সহযোগীকে নিয়ে মাদক বিক্রির জন্য উপজেলার দক্ষিন নাঠৈ গ্রামের আঃ ছালাম খলিফার বসত ঘরের সামনের উঠানে অপেক্ষা করছিল।
গোপন সূত্রে এ খবর জানতে পেরে গৌরনদী মডেল থানার এস.আই মোঃ আবুল বাশারের নেতৃত্বে এস.আই মোঃ আসাদুজ্জামান খান, এ.এস.আই পিনাকী সিকদার, এ.এস.আই মোঃ হুমায়ুন কবির তাদের সঙ্গীয় ফোর্সসহ তাৎক্ষনিক সেখানে অভিযান চালান। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক বিক্রেতা ইউপি সদস্য মোঃ রায়হান হোসেন বেপারীসহ তার অপর তিন সহযোগী দৌড়ে পালানোর চেষ্টা করে। পুলিশ এ সময় পিছু ধাওয়া করে ইউপি সদস্য মোঃ রায়হান হোসেন বেপারী ও তার সহযোগী মোঃ ওমর ফারুক রাকিবকে গ্রেফতার করতে সক্ষম হয়। অপর দুই সহযোগী মোঃ সাজিবুর রহমান জিয়া (২৮) ও মোঃ জসিম শরীফ (৩০) দৌড়ে পালিয়ে যায়। গ্রেফতারকৃতদের কাছ থেকে পুলিশ এ সময় ২১ পিস ইয়াবা ও মাদক বিক্রির নগদ ১৮ হাজার ৯২০ টাকা উদ্ধার করে। গ্রেফতার হওয়া মাদক বিক্রেতা ও ইউপি সদস্য মোঃ রায়হান হোসেন বেপারীর বাড়ি উপজেলার দক্ষিন নাঠৈ গ্রামে। সে ওই গ্রামের আব্দুল হক বেপারীর ছেলে। তার সহযোগী মোঃ ওমর ফারুক রাকিব এর বাসা রাজধানী ঢাকার আদাবর থানা এলাকায়। সে ওই এলাকার মোঃ শামচুল ইসলাম সামু’র ছেলে। পালিয়ে যাওয়া সহযোগী মোঃ সাজিবুর রহমান জিয়া’র বাড়ি গৌরনদী পৌর এলাকার আশোকাঠী মহল্লায়। সে ওই মহল্লা’র মোঃ হেলাল উদ্দিন হাওলাদারের ছেলে। পালিয়ে যাওয়া অপর সহযোগী মোঃ জসিম শরীফ এর বাড়ি উপজেলার গোবর্দ্ধন গ্রামে। সে ওই গ্রামের মোঃ শাহজাহান শরীফের ছেলে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে গৌরনদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ গোলাম সরোয়ার জানান, গ্রেফতার হওয়া মাদক বিক্রেতা ও ইউপি সদস্য মোঃ রায়হান হোসেন বেপারী ও তার সহযোগী মোঃ ওমর ফারুক রাকিবকে গতকাল রোববার সকালে বরিশাল আদালতে সোপর্দ করা হলে, আদালত তাদেরকে জেল হাজতে প্রেরন করে। পালিয়ে যাওয়া অপর দুই সহযোগীকে গ্রেফতারে পুলিশী অভিযান অব্যাহত আছে

About the Author

-

%d bloggers like this: