Published On: Sat, Jun 29th, 2019

কমলগঞ্জের ডাকাতি, আহত-১

Share This
Tags


কমলগঞ্জ প্রতিনিধি
মৌলভীবাজারের কমলগঞ্জের আলীনগর চা বাগানে বাগান কর্মচারীর বাসায় ডাকাতি সংঘটিত হয়েছে। শুক্রবার দিবাগত ভোর রাতে আলীনগর চা বাগান হাসপাতাল সংলগ্ন এক বাসায় এ ঘটনাটি ঘটে।

আক্রান্ত চা বাগান কর্মচারী গৌতম কর জানান, গভীর রাতে সশস্ত্র একদল ডাকাত বাসার সামনের ফটকের দরজা ভেঙ্গে বাসার ভিতরে প্রবেশ করে। তখন আমার ঘুম ভেঙ্গে দেখা যায় ১০/১২জন একদল মুখোশদারি ডাকাত। পরে ডাকাতের হাতের রড দিয়ে আঘাত করলে আলমারির চাঁবি তাদের হাতে তোলে দেওয়া হয়। ডাকাতরা ঘরের আলমারী ভেঙ্গে তছনছ করে নগদ ২০ হাজার টাকা, দুটি দামি মোবাইলফোন, একটি ট্যাব, একটি সনি টিভি, হারমোনিয়ান ও ব্যবহারী ২ ভরি ওজনের স্বর্ণালঙ্কার নিয়ে যায়। ডকাত দলের হামলায় বাসার মালিক আহত হয়েছেন।

ঘটনার খবর পেয়ে ভোরে কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আরিফুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে গেছেন। এ ঘটনায় থানায় লিখিত একটি অভিযোগ করবেন বলেও গৌতম কর এর পরিবার জানান। এই বিষয়ে ইউ,পি চেয়ারম্যান মোঃ ফজলুল হক বাদশা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এই বিষয়ে পুলিশকে জোড়ালো প্রদক্ষেপ গ্রহণ করতে হবে। এ ব্যাপারে কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

About the Author

-

%d bloggers like this: