Published On: Wed, Jun 26th, 2019

মুম্বইয়ের হাসপাতালে ভর্তি ব্রায়ান লারা

Share This
Tags

সবুজবাংলা ক্রিড়া ডেস্ক: মুম্বইয়ে একটি অনুষ্ঠানে যোগ দিতে এসেছিলেন ক্যারিবিয়ান কিংবদন্তী ব্রায়ান চার্লস লারা। হঠাৎ করেই বুকে ব্যথা অনুভব করেন তিনি। সঙ্গে সঙ্গে তাঁকে প্যারেলের গ্লোবাল হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা গিয়েছে, অ্যাঞ্জিওগ্রাফি করা হয়েছে তাঁর।

সূত্রের খবর, ওই অনুষ্ঠান শুরু হওয়ার পরেই বুকে ব্যথা অনুভব করেন লারা। সঙ্গে সঙ্গে বেলা সাড়ে ১২টা নাগাদ হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। আপাতত তিনি সেখানেই ভর্তি আছেন।

হাসপাতাল সূত্রে খবর, বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হওয়ার পর চিকিৎসকরা তাঁর অ্যাঞ্জিওগ্রাফি করেন। কিন্তু অ্যাঞ্জিওগ্রাফি রিপোর্টে কোনও কিছু ধরা না পড়ায় চিকিৎসকরা আর অ্যাঞ্জিওপ্লাস্টি করেননি। জানা গিয়েছে, এই মুহূর্তে হাসপাতালেই ভর্তি আছেন তিনি। আপাতত চিকিৎসকরা তাঁকে পর্যবেক্ষণে রাখবেন বলে জানিয়েছেন।

এই মুহূর্তে স্টার স্পোর্টসের হয়ে কমেন্ট্রি করার জন্য মুম্বইয়ে আছেন প্রাক্তন ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক লারা। তিনি আইসিসি বিশ্বকাপের ব্রডকাস্টিং পার্টনারের সঙ্গে চুক্তিবদ্ধ। প্রায় প্রতিদিনই স্টুডিওতে বিশ্লেষণ করতে দেখা যায় তাঁকে। স্টার স্পোর্টসের একটি অনুষ্ঠান ‘ডাগআউটে’ তাঁকে প্রায়ই দেখা যায়।

বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যানদের তালিকায় রাখা হয় এই ক্যারিবিয়ান কিংবদন্তীকে। টেস্টে তাঁর নামের পাশে ১১ হাজার ৯৫৩ রান আছে। অন্যদিকে ওয়ান ডে ক্রিকেটে ১০ হাজার ৪০৫ রানের মালিক লারা। টেস্ট ক্রিকেটে তাঁর নামের পাশে এক ইনিংসে সর্বোচ্চ ৪০০ রানের রেকর্ড রয়েছে। দ্য ওয়াল

About the Author

-

%d bloggers like this: