Published On: Tue, Oct 3rd, 2017

গৌরনদীতে নারী শ্রমিককে শ্বাসরুদ্ধ করে হত্যা

Share This
Tags

রিপোর্ট ঃগৌরনদী প্রতিনিধি
নিখোঁজের একদিন পর মঙ্গলবার সকালে বরিশালের গৌরনদী উপজেলার দক্ষিণ চাঁদশী গ্রামের একটি পানের বরজ থেকে পাপরী দেউরী (৩৩) নামে এক নারী শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিকভাবে বিধবাকে শ্বাসরুদ্ধ করে হত্যার আলামত পেয়েছে পুলিশ।
স্থানীয় চাঁদশী ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য দিলীপ ভদ্র নিহতের স্বজনদের বরাত দিয়ে জানান, মৃত শুকদেব দেউরীর স্ত্রী তিন সন্তানের জননী পাপরী দেউরী উত্তর চাঁদশী গ্রামে পিতার বাড়িতে বসবাস করত। পাপরী দীর্ঘদিন থেকে এলজিইডি’র আওতাধীন আরআরএমপি প্রকল্পে গৈলা ইউনিয়নে রাস্তা মেরামতের কাজের পরে বরিশাল-১ আসনের সংসদ সদস্য আবুল হাসানাত আব্দুল্লাহর সেরালস্থ গ্রামের বাড়িতে মাঝেমধ্যে ঝিয়ের কাজ করে জীবিকা নির্বাহ করে আসছিলো। সোমবার সকালে পাপরী দেউরী গাভীর দুধ বিক্রির জন্য বাড়ি থেকে বাজারের উদ্দেশ্যে বের হয়ে রহস্যজনকভাবে নিখোঁজ হয়। অনেক খোঁজাখুজি করেও তার কোন সন্ধান মেলেনি। মঙ্গলবার সকাল ১১টার দিকে স্থানীয় মঙ্গল সরদার নিকুঞ্জ পান্ডের পান বরজের পাশে ঘাস কাটতে গিয়ে বরের মধ্যে অর্ধউলঙ্গ এক নারীর লাশ দেখে ডাকচিৎকার শুরু করে।
গৌরনদী মডেল থানার ওসি মনিরুল ইসলাম জানান, খবর পেয়ে তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছে নিহত পাপরী দেউরীর লাশের সুরতাহাল করে দুপুর দুইটার দিকে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছেন। ওসি আরও জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে বিধবা পাপরী দেউরীকে শ্বাসরুদ্ধ করে হত্য করা হয়েছে। নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

About the Author

-

%d bloggers like this: