Published On: Sun, Jun 23rd, 2019

বর্নাঢ্য র‌্যালি ও আলোচনা সভার মধ্যদিয়ে গৌরনদীতে আওয়ামীলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

Share This
Tags

 


আহছান উল্লাহঃ
বর্নাঢ্য র‌্যালি ও আলোচনা সভা ও কেক কাটার মধ্যদিয়ে গতকাল রোববার বরিশালের গৌরনদীতে আওয়ামীলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।
এ উপলক্ষে গতকাল সকাল ১০টায় গৌরনদী উপজেলা আওয়ামীলীগ, পৌর আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের উদ্যোগে গৌরনদী বাসষ্টান্ডস্থ্য দলীয় কার্যালয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা হয়। সকাল সাড়ে ১০টায় দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি বর্নাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি বরিশাল-ঢাকা মহাসড়কসহ উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।
র‌্যালি শেষে গৌরনদী উপজেলা আওয়ামীলীগের সভাপতি এইচ.এম জয়নাল আবেদীনের সভাপতিত্বে গৌরনদী বাসষ্টান্ডস্থ্য আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় বক্তব্য রাখেন, গৌরনদী পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ হারিছুর রহমান, পৌর আওয়ামীলীগের সভাপতি মনির হোসেন মিয়া, সাধারন সম্পাদক কবির হোসেন খান, উপজেলা যুবলীগের সভাপতি আনিসুর রহমান ফকির, সাধারন সম্পাদক সৈয়দ মাহাবুব আলম, পৌর কাউন্সিলর ও পৌর যুবলীগের সভাপতি আতিকুর রহমান শামীম, সাধারন সম্পাদক মোঃ আল আমীন হাওলাদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ জুবায়েরুল ইসলাম সান্টু ভূইয়া, সাধারন সম্পাদক লুৎফর রহমান দ্বীপ প্রমূখ।

About the Author

-

%d bloggers like this: